আজ: মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ইং, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ জানুয়ারী ২০১৯, শনিবার |

kidarkar

২৯ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা

শেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৯ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানগুলোর ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ওয়েস্টার্ন মেরিন শিপইর্য়াড: কোম্পানিটির বোর্ড সভা ২২ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

মালেক স্পিনিং: কোম্পানিটির বোর্ড সভা ২২ জানুয়ারি, বিকেল ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

রহিম টেক্সটাইল মিলস: কোম্পানিটির বোর্ড সভা ২২ জানুয়ারি, দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

রংপুর ফাউন্ড্রির বোর্ড সভা ২২ জানুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এএমসিএল(প্রাণ)-এর বোর্ড সভা ২২ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সাভার রিফ্যাক্টরিজের বোর্ড সভা ২৩ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

নিটল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৮ জানুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত বছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা হতে পারে বলে জানা গেছে।

মিরাকল ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা ২৩ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইস্টার্ন  হাউজিংয়ের বোর্ড সভা ২২ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পেনিনসুলার বোর্ড সভা ২১ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বিএসআরএম স্টিল লিমিটেডের বোর্ড সভা ২১ জানুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বিএসআরএম লিমিটেডের বোর্ড সভা ২১ জানুয়ারি, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ড্রাগণ সোয়েটার অ্যান্ড স্পিনিংয়ের বোর্ড সভা ২০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বাংলাদেশ শিপিং করপোরেশনের বোর্ড সভা ২০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ডেসকোর বোর্ড সভা ২১ জানুয়ারি, সন্ধা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের বোর্ড সভা ২৪ জানুয়ারি, বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

কাট্টলি টেক্সটাইলের বোর্ড সভা ২০ জানুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এলআর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি বিকাল ৩টা ১৫ মিনিটে ট্রাস্টি সভা করবে। সভায় ফান্ডটির প্রথম প্রান্তিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি বিকাল ৩টা ৫ মিনিটে ট্রাস্টি সভা করবে। সভায় ফান্ডটির তৃতীয় প্রান্তিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

এআইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি দুপুর ২টা ৫৫ মিনিটে ট্রাস্টি সভা করবে। সভায় ফান্ডটির তৃতীয় প্রান্তিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

গ্রীণডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি দুপুর ২টা ৪৫ মিনিটে ট্রাস্টি সভা করবে। সভায় ফান্ডটির দ্বিতীয় প্রান্তিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি দুপুর ২টা ৩৫ মিনিটে ট্রাস্টি সভা করবে। সভায় ফান্ডটির দ্বিতীয় প্রান্তিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২১ জানুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

রিলায়েন্স ওয়ান“ দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি, বিকলে ৩টা ২৫ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি, বিকেল ৩টা ৪০ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এসইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ট্রাস্টি সভা ২৩ জানুয়ারী, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ট্রাস্টি সভা ২৩ জানুয়ারী, বিকেল ৩টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ট্রাস্টি সভা ২৩ জানুয়ারী, বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড ট্রাস্টি সভা ২৩ জানুয়ারী, বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.