যে কারণে সাকিবকে ধাক্কা মেরেছিলেন কোচ সালাউদ্দিন

শেয়ারবাজার ডেস্ক: গতকাল বিপিএলে ঢাকা ডাইনামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ানসের গুরুত্বপূর্ণ ম্যাচে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসানকে ধাক্কা মেরেছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের কোচ মোহাম্মদ সালাউদ্দিন। কুমিল্লার দেয়া ১৬৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৪০ রানের মধ্যে টপঅর্ডারের ৩ উইকেট হারায় ঢাকা। এ ইনিংসের অষ্টম ওভারে মেহেদী হাসানের করা একটি বল দারউইশ রাসুলির ব্যাটের কানায় চুমু খেয়ে চলে যায় উইকেটের পেছনে গেলেও বলটি ওয়াইড দেন আম্পায়ার।

এ নিয়ে অভিযোগ করে কুমিল্লা। পরিপ্রেক্ষিতে ফিল্ড আম্পায়ার বলেন,বোলার আমার সামনে দাঁড়ানোয় বল দেখতে পাইনি।

এর জের ধরে টাইম আউটের সময় আম্পায়ারের সঙ্গে কথা বলেন সালাউদ্দিন। এক পর্যায়ে আম্পায়ারদের কাছে ছুটে যান সাকিব। ওই সময় ঢাকা অধিনায়ককে ধাক্কা দিয়ে মাঠের বাইরে চলে যান কুমিল্লা কোচ।

পরে বিষয়টি নিয়ে চতুর্দিকে নানা ধরনের কথাবার্তা ছড়িয়ে পড়ে। সরগরম হয়ে ওঠে ক্রিকেটপাড়া। তবে ব্যাপারটি অস্বাভাবিক কিছু নয় বলে জানিয়েছেন ভিক্টোরিয়ানসদের অধিনায়ক ইমরুল কায়েস।

তিনি বলেন, ঘটনাটা গুরুতর কিছু নয়,নিছকই মজা। আপনারা জানেন, সালাউদ্দিন স্যার সাকিবের ছোটোবেলার কোচ। কোচ হিসেবে তার সঙ্গে মজা করেছে।

ইমরুল জানান,সালাউদ্দিন স্যারের ধাক্কা খেয়ে হাসছিল সাকিব। এ নিয়ে তার কোনো অভিযোগ নেই। সে অন্য বিষয় নিয়ে আম্পায়ারের সঙ্গে কথা বলছিল। গুরুর ইস্যু নিয়ে কিছু বলেনি শিষ্য।

উল্লেখ্য, গতকাল ঢাকাকে ৭ রানে হারিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ানসের ৫ম জয় আসে। পয়েন্ট টেবিলে ঢাকা, চিটাগাং, কুমিল্লা ৫টি করে ম্যাচ জিতে ১০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

Top