রানার নাইট রাইডার কিনে লক্ষ টাকা জিতলেন সাইফুল ইসলাম

শেয়ারবাজার ডেস্ক: রানার অটোমোবাইলসের নাইট রাইডার ১৫০ সিসি মডেলের মোটর সাইকেল কিনে ১ লক্ষ টাকার ক্যাশ ব্যাক জিতে নিয়েছেন রাজধানী ঢাকার মিরপুর নিবাসী সাইফুল ইসলাম।

বেশ কিছুদিন যাবত নিজের একটি বাইক কিনবেন বলে ভাবছিলেন সাইফুল ইসলাম। শনিবার ছুটির দিন পেয়ে মোটরসাইকেল কিনতে বের হয়েছিলেন।

ফেসবুকের মাধ্যমেই জানতে পারেন নাইট রাইডার ফেস্টিভালের ব্যাপারে। বিগত ১৫ জানুয়ারি থেকে রানার তাদের ১৫০সিসি প্রিমিয়াম ফ্ল্যাগশিপ মোটরসাইকেল নাইট রাইডারনিয়ে শুরু করে নাইট রাইডার ফেস্টিভাল। ক্যাম্পেইনটি চলবে ৩১ মার্চ, ২০১৯ পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন নাইট রাইডার মোটরসাইকেল কিনলেই গ্রাহকরা পাচ্ছেন ১২,০০০ টাকার নিশ্চিত ছাড়।এছাড়াও থাকছে রানারের মোটরসাইকেলের এক্সেসরিজ ব্র্যান্ড মটোলাইফের যেকোন একটি এক্সেসরিজ জিতার সুযোগ অথবা ১,০০০, ৫,০০০, ১০,০০০, ২০,০০০, ৫০,০০০ সহ সর্বোচ্চ ১০০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ।

ক্যাম্পেইনটিতে এখন পর্যন্ত তিনজন গ্রাহক ৫,০০০ টাকা ক্যাশব্যাক, একজন গ্রাহক ১০,০০০ টাকা ক্যাশব্যাকসহ আরও অনেকেই ১,০০০ টাকা ক্যাশব্যাক জিতেছেন। আর ভাগ্যবান সাইফুল ইসলাম জিতে নেন ক্যাম্পেইন্টির জ্যাকপট প্রাইজ ১০০,০০০ টাকা। কিন্তু এখানেই শেষ নয়।

এরকম আরও অনেকেই এক লক্ষ টাকা এবং অন্যান্য ক্যাশব্যাক আরও অনেকবার জিততে পারবেন বলে জানান রানার অটোমোবাইলস লিমিটেডের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন বিভাগের ঊর্ধ্বতন নির্বাহী শিবলী আহমেদ।

জ্যাকপট প্রাইজ জয়ের বিষয়টি জানার পর রানার তাদের তেজগাঁওয়ের প্রধান শো-রুমে ভাগ্যবান বিজয়ীকে আমন্ত্রন জানায়। সেখানে রানার অটোমোবাইলসের পরিচালক আমিদ সাকিফ খান ভাগ্যবান বিজয়ীকে তার নাইট রাইডারের চাবি হাতে তুলে দেন। অনুষ্ঠানটি রানার মোটর সাইকেলসের অফিসিয়াল ফেসবুক পেজে ফেসবুক লাইভের মাধ্যমে সম্প্রচার করা হয়।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

Top