মোটর সাইকেল দুর্ঘটনায় আহত ফেরদৌস ও পূর্ণিমা (ভিডিওসহ)

শেয়ারবাজার ডেস্ক: মটর সাইকেল দুর্ঘটনা আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্র নায়িকা পূর্ণিমা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে নির্মিত ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ে তারা আহত হয়েছেন।

গতকাল রোববার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরমণ্ডলে শুটিংস্থলে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন তারা। সেখানে ‘গাঙচিল’ সিনেমার শুটিং করছিলেন এই দুই নায়ক-নায়িকা। পরে দুপুরে ফেরদৌস ও পূর্ণিমাকে সেখানকার বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা নেয়ার সময় চিত্রনায়ক ফেরদৌস সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

ফেরদৌস জানান, তিনি ও পূর্ণিমা মোটরসাইকেলে চড়া একটি দৃশ্যে শুটিং করার সময় হঠাৎ মোটরসাইকেলটি থেকে তারা ছিটকে পড়ে যান। এ সময় মোটরসাইকেলটি উলটে তাদের গায়ে এসে পড়ে বলে জানান ফেরদৌস।

এদিকে দুর্ঘটনার বিষয়ে সিনেমাটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল জানান, রোববার সকালে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং হচ্ছিল। শনিবারও এই দৃশ্যের শুটিং হয়েছে। মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা আর তার পেছনে বসেছিলেন ফেরদৌস। হঠাৎ রাস্তায় স্লিপ কেটে তাদের মোটরসাইকেলটি উল্টে গেলে ফেরদৌস ও পূর্ণিমা ছিটকে রাস্তার পাশে পড়ে যান। এতে দুজন ব্যথা পান। দুজনেরই শরীরের কিছু স্থানে কেটে গেছে।

 

 

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

Top