আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ মার্চ ২০১৯, রবিবার |

kidarkar

ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া

শেয়ারবাজর ডেস্ক: বলিউডের বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় আবারও মা হতে চলেছেন। বচ্চন পরিবারে আসছে নতুন অতিথি! দোলের সময় একান্তে সময় কাটাতে অ্যাশ ও অভি বেরিয়ে পড়েন গোয়ায়। আর সেখানে তাদের একটি ছবি ভাইরাল হয়। যেটি দেখে নেট দুনিয়ায় এখন একটা কথাই ঘুরপাক খাচ্ছে আবারো কী মা হচ্ছেন ঐশ্বরিয়া?

ছবিতে নগ্ন পায়ে স্বামী অভিষেকের সঙ্গে হাত ধরে বিচে হাঁটতে দেখা যাচ্ছে রাই সুন্দরীকে৷ অ্যাশের পড়নে স্লিভলেশ গ্রে টপ আর নিচে শর্টস৷

অন্যদিকে অভিষেককে দেখা গিয়েছে সাদা টি-শার্ট ও ব্লু শর্টসে৷ ছবিতে অ্যাশকে একটু মোটা লাগছে৷ বিশেষ করে তাঁর পেট যেন একটু ফোলা মনে হচ্ছে৷ নেটিজেনদেরও বিষয়টি নজর এড়ায়নি৷ তারপরই প্রাক্তন বিশ্বসুন্দরীর প্রেগন্যান্সির খবর ছড়িয়ে পড়ে৷ ছবিটিও প্রচুর শেয়ার হয়৷ যদিও বচ্চন পরিবারের তরফে কিছু বলা হয়নি৷

টুইটার ব্যবহারকারী একজনের জিজ্ঞাসা, ‘এই অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা?’ অন্যজনের উত্তর, ‘না।’ তবে এ নিয়ে অভিষেক কিংবা ঐশ্বরিয়া কারও কাছ থেকে কোনো প্রতিউত্তর পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বরিয়া রাই। ২০১১ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম কন্যাসন্তান আরাধ্যা। যদি এই গুঞ্জন সত্যি হয়, তবে বচ্চন পরিবারের পরিধি আরও বাড়বে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.