আ’লীগের ত্রাণ কমিটি দুর্গত এলাকায় যাচ্ছে আজ

শেয়ারবাজার ডেস্ক: ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নিতে কেন্দ্রীয়ভাবে ২টি টিম গঠন করেছে আওয়ামী লীগ।

আজ সোমবার (৬ মে) সকাল থেকে ক্ষতিগ্রস্ত দুর্গত এলাকায় গিয়ে দলীয় ত্রাণ কার্যক্রম এবং সরকারের ত্রাণ বিতরণের কার্যক্রম পর্যবেক্ষণ করবে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে গঠিত টিম দুটি।

রবিবার (৫ মে) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ঘূর্ণিঝড় ফণীর ক্ষয়ক্ষতি ও ত্রাণ বিতরণ কমিটির মিটিং শেষে আয়োজিত সাংবাদিক সম্মেলন দলটির উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী আমির হোসেন এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আমু বলেন, নোয়াখালীর সুবর্ণচর ও লক্ষ্মীপুরে দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা ত্রাণ বিতরণের কার্যক্রম অংশ নিবেন।

আ’লীগ নেতা আমির হোসেন আমুর নেতৃত্বে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে গঠিত আরেকটি টিম বরগুনা সদর ও পাথরঘাটায় ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ করবে।

এ সময় আ’লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এস এম কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top