ফাস ফাইন্যান্সের ডিভিডেন্ড ও প্রথম প্রান্তিক প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি ফাস ফাইন্যান্সের পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। মঙ্গলবার অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৫ টাকা। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪.১৯ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত কার্যগরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৯.৬১ টাকা ঋণাত্নক।

কোম্পানির বার্ষিক সাধারন সভা (এজিএম) আগামী ২৭ জুন সকাল সাড়ে ১০টায় রাওয়া কনভেনশন হল, মহাখালী, ঢাকায় অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১২ জুন নির্ধারণ করা হয়েছে।

এদিকে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’১৯) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.১২ টাকা।এর আগের বছর একই সময়ে আয় ছিল ০.০৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৪.৬২ টাকা ঋণাত্নক। আর শেয়ার প্রতি সমন্বিত সম্পদ হয়েছে ১৪.৩১ টাকা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top