রানার অটোমোবাইলসের ইপিএস ৬৭ পয়সা

শেয়ারবাজার রিপোর্ট: দেশের উভয় শেয়ারবাজারে মঙ্গলবার থেকে লেনদেন শুরু হতে যাওয়া রানার অটোমোবাইলস লিমিটেড ২০১৮-২০১৯ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৯ থেকে মার্চ’১৯) কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ৭ কোটি ২১ লাখ ৯০ হাজার টাকা। আইপিও শেয়ার হিসাব করে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৭ টাকা। আইপিও শেয়ার হিসাব না করে ইপিএস হয়েছে ০.৭৭ টাকা।

এদিকে জুলাই’১৮ থেকে মার্চ’১৯ পর্যন্ত নয় মাসে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ৩৩ কোটি ৭৫ লাখ ১০ হাজার টাকা। আইপিও শেয়ার হিসাব করে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.১২ টাকা। আইপিও শেয়ার হিসাব না করে ইপিএস হয়েছে ৩.৫৮ টাকা। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬৬.২৪ টাকা।

আগামীকাল মঙ্গলবার দেশের উভয় স্টক এক্সচেঞ্জে ‘এন’ ক্যাটাগরির আওতায় লেনদেন শুরু করতে যাওয়া রানার অটোমোবাইলস লিমিটেড ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) কোম্পানি ট্রেডিং কোড হবে “RUNNERAUTO”। আর কোম্পানি কোড হবে ১৩২৪৬। আর চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) স্ক্রিপ আইডি ১৬০৩৯।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top