কে এই বাংলাদেশি নায়ক ?

শেয়ারবাজর ডেস্ক: ঘাড় পর্যন্ত এলোমেলো লম্বা চুল। নবাবী স্টাইলের গোফ মুখ পেরিয়ে গেছে ঠোঁটের দুই পাশেই। সাদা জুব্বার কালো রঙের চাদর গায়ে চোখে সানগ্লাস। তবে চেহারায় ফুটে উঠেছে উদাস ও কঠিন এক অভিব্যক্তি। দেখে চেনার উপায় নেই কে এই ভদ্রলোক! তিনি আর কেউ নন, একজনই অনন্ত জলিল।

তার নতুন ছবি ‘দিন দ্য ডে’ এর নতুন একটি লুকে হাজির হয়েছেন ঢাকাই সিনেমার এই নায়ক। গত মার্চ মাসের শেষের দিকে ইরানে ছবিটির শুটিং শুরু হয়। এরপর বাংলাদেশেও বিভিন্ন জায়গায় এর শুটিং সম্পন্ন হয়। অনন্ত জলিল বর্তমানে ‘দিন দ্য ডে’ ছবির শুটিং নিয়েই ব্যস্ত সময় পার করছেন।

ঢাকার হাতিরঝিল ও তিনশ ফিট এলাকায় ছবিটির শুটিং করেছেন অনন্ত জলিল। ছবিটিতে এই ছবির নায়ককে বিভিন্ন লুকে দেখা গিয়েছে এখন পর্যন্ত। এবার নতুন লুক প্রকাশ করলেন তিনি। সোমবার নিজের ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করেছেন অনন্ত জলিল, ক্যাপশনে লেখা ‘নিউ লুক ফর দিন-দ্য ডে’। ছবিটিতে ইরানি নায়কদের মত দেখাচ্ছে অনন্তকে।

এই ছবিতে অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করছেন বর্ষা। ছবিতে তার চরিত্রের নাম আজিন। ছবিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন-দ্য ডে’। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top