বাংলাদেশের ৯ খেলায় আম্পায়ার যারা

শেয়ারবাজার রিপোর্ট: গেলবার বিশ্বকাপে বাংলাদেশ-ভারত ম্যাচে বিতর্কিত সিদ্ধান্তের কারণে এবার উচিত শিক্ষা পেলো আলিম দার এবং ইয়ান গোল্ড। বাংলাদেশের কোনো খেলাতেই এই দুই আম্পায়ারকে রাখেনি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এবারের বিশ্বকাপে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার খেলায় অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন জোয়েল উইলসন ও পল রেইফেল। এছাড়া টিভি আম্পায়ার হিসেবে থাকবেন কুমার ধর্মসেনা। বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার খেলায় অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন পল রেইফেল ও ব্রুস অক্সেনফোড। এছাড়া টিভি আম্পায়ার হিসেবে থাকবেন জোয়েল উইলসন। বাংলাদেশ বনাম ইংল্যান্ডের মধ্যকার খেলায় অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন জোয়েল উইলসন ও কুমার ধর্মসেনা। এছাড়া টিভি আম্পায়ার হিসেবে থাকবেন ব্রুস অক্সেনফোর্ড।

বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার খেলায় অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ ও রিচার্ড ক্যাটেলব্রো। এছাড়া টিভি আম্পায়ার হিসেবে থাকবেন আলিম দার। বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার খেলায় অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন রড টাকার ও সুন্দরাম রবি। এছাড়া টিভি আম্পায়ার হিসেবে থাকবেন জোয়েল উইলসন।

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার খেলায় অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন রিচার্ড ক্যাটেলব্রো ও মাইকেল গফ। এছাড়া টিভি আম্পায়ার হিসেবে থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ। বাংলাদেশ বনাম আফগানিস্তানের মধ্যকার খেলায় অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন মাইকেল গফ ও রিচার্ড ক্যাটেলব্রো। এছাড়া টিভি আম্পায়ার হিসেবে থাকবেন আলিম দার।

বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার খেলায় অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন মাইকেল গফ ও রিচার্ড ক্যাটেলব্রো। এছাড়া টিভি আম্পায়ার হিসেবে থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

Top