ইসলামী ব্যাংকের কেন্দ্রীয় ইফতার মাহফিল অনুষ্ঠিত

শেয়ারবাজর ডেস্ক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে ‘সিয়াম, তাকওয়া, সাদাকাহ ও ওয়াকফ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৫ মে ২০১৯, শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো: নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো: মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য দেন ব্যাংকের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সদস্য প্রফেসর ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার।

স্বাগত বক্তব্য দেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। অনুষ্ঠানে ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. সাহাবুদ্দিন, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, পরিচালক মো. সাইফুল ইসলাম, এফসিএ, এফসিএমএ, মোহাম্মদ হুমায়ুন কবীর, এফসিএ, মো. জয়নাল আবেদীন, প্রফেসর ড. কাজী শহীদুল আলম, সৈয়দ আবু আসাদ এবং ডা. তানভীর আহমেদ, শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মো. আব্দুস সামাদ, বিচারপতি, কূটনীতিক, আইনজীবী, শিল্পপতি, ব্যবসায়ী, ব্যাংকার, সাংবাদিক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, উলামা ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে প্রফেসর মো: নাজমুল হাসান, পিএইচডি বলেন, ইসলামী ব্যাংক দেশের সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ইসলামী ব্যাংক এর ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা, স্বাস্থ্য, প্রশিক্ষণ এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ত্রাণ ও পূণর্বাসন কার্যক্রমে নিয়মিত অংশগ্রহণ করছে। সোয়া কোটি গ্রাহকের আস্থা ও ভালোবাসা, গণমানুষের অকুন্ঠ সমর্থন ইসলামী ব্যাংকের ধারাবাহিক সাফল্যের চালিকাশক্তি ।

সভাপতির বক্তব্যে মো: মাহবুব-উল আলম বলেন, ইসলামী ব্যাংক সব নিয়ন্ত্রক সংস্থার নিয়মকানুন যথাযথ পরিপালন করে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে ব্যাংকিংসেবা প্রদান করছে। এ ব্যাংকের কল্যাণধর্মী সেবা দেশীয় ও আন্তর্জাতিক পরিম-লে সমাদৃত। ক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্পে উদ্ভাবনী বিনিয়োগের জন্য বিশ্বব্যাপী ইসলামিক ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিত্বকারী সংগঠন সিবাফি প্রদত্ত বিশ্বসেরা ইসলামিক ব্যাংক সিবাফি অ্যাওয়ার্ড ২০১৯ অর্জন করেছে ইসলামী ব্যাংক। এই ব্যাংক বিশ্বে ইসলামী ব্যাংকিংয়ের মডেল হিসেবে পরিগণিত। তিনি ইসলামী ব্যাংকের আধুনিক সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান।

-প্রেস বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top