প্রধানমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তা চাইলেন ভিপি নুর

শেয়ারবাজার ডেস্ক: পরিকল্পিতভাবে ছাত্রলীগ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন ডাকসু ভিপি নুরুল হক নুর। তিনি নিজের জীবন নিয়ে শঙ্কায় রয়েছেন বলেও জানান। আর তাই তিনি প্রধানমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তা ও হামলার বিচার দাবি জানিয়েছেন।

বুধবার (২৯ মে) নুর এসব দাবি জানান।

এর আগে রোববার (২৬ মে) বিকেল ৫টার দিকে বগুড়া উডবার্ণ পাবলিক লাইব্রেরি মিলনায়তনের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরসহ তার সঙ্গীদের ওপর হামলা চালিয়ে মারধর করার অভিযোগ ওঠে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। এতে ভিপি নুরসহ অন্তত ২০ জন আহত হন।

তবে ছাত্রলীগের দাবি এ হামলার সাথে তারা জড়িত না।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস গোলাম রাব্বানী বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরের ওপর হামলায় ছাত্রলীগ জড়িত নয়। সেখানে শিবিরের লোকজনের উপস্থিত ছিল। এঘটনায় ছাত্রলীগ জড়িত নয়। তবুও বিষয়টি আমরা তদন্ত করে দেখব।

রাব্বানী বলেন, ডাকসু ভিপি থাকবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। তিনি ব্রাক্ষ্মণবাড়িয়ায় যেখানে গিয়েছেন সেখানে শিবিরের লোকজনের উপস্থিত ছিল বলে খবর আসছে। আমরা সংগঠন থেকে কোনভাবেই কোন বাধা বা হামলার কোন নির্দেশনা দেইনি। সেখানে হয়তো শিবিরের লোক থাকায় কোন ঘটনা ঘটেছে। আর বগুড়ার ঘটনার খবর আমরা শুনেছি। আমাদের কেউ তাতে জড়িত ছিল না। তারপরেও আমরা নিজ থেকেই তদন্ত করব।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top