দর্শকদের মন ছুঁয়েছে ‘লেডি কিলার’ ও ‘আঙ্গুলে আঙ্গুলে’

শেয়ারবাজার ডেস্ক: এবার ঈদে নির্মিত অনেক নাটকের ভীড়ে বেশ কিছু নাটক রয়েছে আলোচনা ও সমালোচনায়। ঈদ এলেই দর্শক মুখিয়ে থাকে নতুন নতুন নাটকের জন্য। সমালোচনার মধ্যে কিছু নাটকের অবস্থান থাকলেও এর বাইরে কিছু নাটক দর্শকদের হৃদয় ছুঁয়েছে। এগুলোর মধ্যে অন্যতম মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ‘লেডি কিলার’ ও ‘আঙ্গুলে আঙ্গুলে’। দুটি নাটকেই অভিনয় করেছেন ছোট পর্দার দর্শক নন্দিত জুটি তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা।

এরমধ্যে লেডি কিলার নাটকটি ঈদের পঞ্চম দিন বাংলাভিশনের পর্দায় নাটকটি প্রচারিত হয়। দর্শক সাড়ায় এরপর এটিকে ইউটিউবেও প্রকাশ করা হয়। প্রতিবেদনটি লেখা পর্যন্ত এর ভিউ ছাড়িয়েছে ১৯ লাখ ৬২ হাজারেরও বেশি এবং সেখানে লাইক পড়েছে ৫১ হাজারেরও বেশি। এছাড়া নাটকটি বাংলাদেশ থেকে ইউটিউব ট্রেন্ডিংয়ে এখন পর্যন্ত এক নম্বরে রয়েছে। নাটক দেখার পর দর্শকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নাটকটির প্রশংসা করছেন।

অন্যদিকে আঙ্গুলে আঙ্গুলে নাটকটি ইউটিউবে প্রকাশের পর থেকে ভাল সাড়া পাচ্ছে। এখন পর্যন্ত নাটকটির ইউটিউবে ভিউ ৫ লাখ ১৩ হাজারেরও বেশি ছাড়িয়েছে। সেখানে লাইক পড়েছে ১৬ হাজার।

নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ বলেন, তাহসান ভাই এখন অভিনেতা হিসেবে আরও বেশি পরিণত হয়েছেন। আমার ‘লেডি কিলার’ ও ‘আঙুলে আঙুল’ নাটকের মাধ্যমে উনাকে ভার্সেটাইল অভিনেতা হিসেবে পেয়েছি। দুটি নাটক নিয়েই আমরা বেশ আশাবাদী ছিলাম। তিশা আপুও তার জায়গা থেকে অসাধারণ অভিনয় করেছেন। নাটকগুলো প্রচারের পর থেকে যেমনটা আশা করেছিলাম তার চেয়েও বেশি সাড়া পাচ্ছি।

এবার ঈদে এই দুটি নাটক ছাড়াও মোট ১৬ টি নাটক নির্মাণ করেছেন বান্নাহ। এর মধ্যে রয়েছে ‘আমাদের তিন রাত্রি’, ‘বাদলা’, ‘বাদশা দ্য লাকি ম্যান’, ‘ভালোবাসা চিনলাম না’ ‘লুজারস’।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top