১২ ঘন্টা হরতাল কমিয়েছে বিএনপি

Rizvi_Hartalশেয়ারবাজার রিপোর্ট: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমানের ওপর হামলার প্রতিবাদে সারাদেশে ডাকা ২৪ ঘণ্টার হরতাল ১২ ঘণ্টা কমিয়েছে বিএনপি।

বুধবার দুপুরে এক বিবৃতিতে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বৃহস্পতিবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হরতাল পালনের আহবান জানান।

এর আগে মঙ্গলবার মধ্যরাতের রিয়াজ রহমানের ওপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে দেশব্যাপী টানা ২৪ ঘণ্টা হরতাল ডেকেছিলো বিএনপি।

বিবৃতিতে রিজভী বলেন, গতরাতে (মঙ্গলবার) বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য রিয়াজ রহমানের ওপর হামলা এবং তাঁকে গুলি করে গুরুতর আহত করার প্রতিবাদে ২০ দলীয় জোটের ডাকে ১৫ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশব্যাপী ১২ ঘণ্টার সর্বাত্মক হরতাল আহবান করা হয়েছে। দেশের মানুষের জানমালের নিরাপত্তা বিধানের জন্য ২০ দলীয় জোটের ডাকা এ হরতাল এবং চলমান অবরোধ কর্মসূচি স্বত:স্ফুর্তভাবে পালনের জন্য দেশের সর্বস্তরের জনসাধারণের প্রতি অনুরোধ জানাই।

এর পাশাপাশি বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত দেশব্যাপী চলমান অবরোধ কর্মসূচিও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, এই ভোটারবিহীন সরকার বিরোধী দলের নেতা-কর্মীদের হত্যা করার জন্য গুপ্তঘাতকদের নামিয়ে দিয়েছে বিভিন্ন পাড়ায়, মহল্লায়। এরই নির্মম শিকার হয়েছেন পেশাদার কূটনীতিক রিয়াজ রহমান।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top