টাইগারদের জন্য সুখবর

শেয়ারবাজার ডেস্ক: সাম্প্রতিক সময়ে বাংলাদেশের চেয়ে কম ম্যাচ জিতেও র‍্যাকিংয়ে এক ধাপ এগিয়ে গেছে ক্যারিবিয়ানরা। সেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সোমবার (১৭ জুন) গুরুত্বপূর্ণ ম্যাচে টনটনে মাঠে নামবে টাইগাররা। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকাল সাড়ে তিনটায়।

চোট আঘাত টাইগারদের যেন পিছু ছাড়ছে না। গেল শনিবার (১৫ জুন) নেটে ব্যাট করার সময় ডানহাতে চোট পেয়ে মাঠ ছাড়েন মুশফিকুর রহিম। তবে তার চোট ততটা গুরুতুরু নয়। আজ উইন্ডিজের বিপক্ষে দেখা যাবে উইকেটকিপার ও ব্যাটসম্যান মুশফিকে।

অনেকটা বাংলাদেশের মতই ইনজুরিতে বিধ্বস্ত ক্যারিবীয়দের স্কোয়াড। হাটুর চোটের কারণে বাংলাদেশে বিপক্ষে সম্ভবত খেলা হচ্ছে না আক্রমনাত্মক অলরাউন্ডার আন্দ্রে রাসেলের।

টাইগার কোচ স্টিভ রোডসকে শ্রীলংকার বিপক্ষে ম্যাচ পরিত্যাক্ত হওয়ার পর তাকে প্রশ্ন করা হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের কোন ক্রিকেটার হতে পারে টাইগারদের জন্য হুমকি? তখন অকপটে স্টিভ রোডস জানিয়েছিলেন আন্দ্রে রাসেলের নাম। তবে তাকে পাচ্ছে না উইন্ডিজরা।

টনটনে রবিবার (১৬ জুন) দুই ঘন্টা অনুশীলনে ব্যাস্ত সময় পার করেছে ওয়েস্ট ইন্ডিজ কিন্তু সেই অনুশীলনে ছিলেন না রাসেল। রাসেলের চোটের কারণে কপাল খুলতে পারে ব্রাভোর। তিনি অবশ্য দলের সাথে কঠোর অনুশীলন করেছেন।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে রাসেল পুরোপুরি ফিট থাকা না সত্বেও খেলেছিলেন। সেই ম্যাচে রাসেলকে খুড়িয়ে খুড়িয়ে হাটতে দেখা গিয়েছে। তবে ক্যারিবীয় টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা ছিল বাংলাদেশের ম্যাচের আগে ফিট হয়ে উঠবে রাসেল। রাসেলের খেলা নিয়ে অনিশ্চয়তা নিশ্চয়ই বাংলাদেশের জন্য অনেক বড় সুখবর।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top