টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ: খেলা দেখুন সরাসরি

শেয়ারবাজার রিপোর্ট: টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান দলপতি গুলবাদিন নায়েব। নিচের লিঙ্কে ক্লিক করে সরাসরি উপভোগ করুন বিশ্বকাপের ৩১তম ম্যাচ বাংলাদেশ বনাম আফগানিস্তান।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটস কুমার দাস, মাহমুদ উল্লাহ রিয়াদ, মোসাদ্দেক, মেহেদী মিরাজ, মাশরাফি (অধিনায়ক), সাইফুদ্দিন এবং মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান স্কোয়াড: সামিউল্লাহ শেনওয়ারি, গুলবাদিন নায়েব (অধিনায়ক), রহমত শাহ, হাসনাত উল্লাহ শহিদী, আজগর আফগান, মোহাম্মদ নবী, নবিবুল্লাহ জরদান, রশিদ খান, ইকরাম আলিখিল, দৌলদ জরদান এবং মুজিবুর রহমান।

সরাসরি লিংকঃ এখানে ক্লিক করে গাজী টিভিতে সরাসরি বিশ্বকাপ ক্রিকেট খেলা অনলাইনে দেখতে পারেন। কোনো একাউন্ট রেজিস্ট্রেশন ছাড়াই বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখতে পারবেন। কম্পিউটার ও মোবাইলে খেলা দেখা যাবে। এছাড়া এই লিংক ভিজিট করেও বিশ্বকাপ ক্রিকেট খেলা সরাসরি দেখতে পারেন। এক্ষেত্রেও কোনো একাউন্ট রেজিস্ট্রেশন করার দরকার হবেনা।

র‍্যাবিটহোল বিডিঃ বাংলাদেশী স্ট্রিমিং সার্ভিস র‍্যাবিটহোলবিডি এবারের বিশ্বকাপ ক্রিকেট সরাসরি সম্প্রচার করবে। আপনি তাদের ওয়েবসাইটে গিয়ে কিংবা মোবাইলে তাদের এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করে খেলা উপভোগ করতে পারবেন। র‍্যাবিটহোলে খেলা দেখতে হলে https://www.rabbitholebd.com সাইট ভিজিট করে সেখানে বিনামূল্যে একটি একাউন্ট খুলে নিতে হবে। র‍্যাবিটহোল এন্ড্রয়েড অ্যাপেও একাউন্ট ওপেন করে ফ্রি খেলা দেখতে পারবেন।

বায়োস্কোপঃ গ্রামীণফোনের সার্ভিস বায়োস্কোপেও বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখা যাবে। এজন্য এই লিংক ভিজিট করুন। তবে কিছু কিছু ম্যাচ বায়োস্কপ ফ্রিতে নাও দেখাতে পারে।

হটস্টারঃ ভারতের স্টার নেটওয়ার্কের নিজস্ব স্ট্রিমিং সার্ভিস হটস্টার থেকে সরাসরি বিশ্বকাপের খেলাগুলো দেখতে পারবেন। তবে হটস্টার অফিশিয়ালি বাংলাদেশে সাপোর্টেড না হওয়ায় ভিপিএন ব্যবহার করতে হবে। তাদের ওয়েবসাইট কিংবা এন্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে খেলা দেখা যাবে।

এফএমঃ রেডিওতে এফএম ৯২.৮ এ রেডিও ভূমিতে বাংলায় বিশ্বকাপ ক্রিকেট ধারাভাষ্য শুনতে পারবেন। এছাড়া তাদের ওয়েবসাইট http://www.radiobhumi.fm/ ভিজিট করেও এই ধারাভাষ্য শোনা যাবে।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top