মেহজাবীনের এ কী হাল!

শেয়ারবাজার ডেস্ক: সময়ের সাড়া জাগানো অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তিনি একের পর এক হিট নাটক দর্শকদের উপহার দিয়ে যাচ্ছেন। মেহজাবীনের নাটক মানেই বৈচিত্র্য, মেহজাবীনের নাটক মানেই দর্শকপ্রিয়তা।

বৈচিত্রহীন চরিত্রে অভিনয় করেন বলে প্রায়ই কথা শুনতে হয় ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীনকে। তবে এবার তিনি সমালোচকদের দেখিয়ে দিতে একেবারে অচেনা এক চেহারায় ধরা দিলেন।

দর্শকনন্দিনী এ নায়িকা সম্প্রতি অভিনয় করছেন ‘পতঙ্গ’ শিরোনামের একটি নাটকে। সামাজিক যোগাযোগের মাধ্যমে নাটকের একটি স্থিরচিত্র শেয়ার করে মেহজাবীন লিখেছেন ‘পতঙ্গ’।

ছবিতে দেখা যায়, ময়লা পানির ধারে পাগলীর বেশে বসে আছেন তিনি। পুরো ছবিতে ফুটে উঠেছে অসহায়ত্বের ছাপ। ছবির মন্তব্যের ঘরে অনেকেই মেহজাবীনের নতুন এই চরিত্র ও লুক নিয়ে প্রশংসা করছেন।

সাধারণত প্রায় নাটকেই দেখা যায় মেহজাবীনকে আহ্লাদী কান্নার দৃশ্যে। যার জন্য সমালোচনায় পড়তে হয় তাকে। এবার সেই সমালোচকদের মুখে কুলুপ এঁটে দিতে নতুন রূপে হাজির হচ্ছেন তিনি। মেহজাবীন বর্তমানে নিয়মিত কাজের পাশাপাশি কোরবানির ঈদের নাটক নিয়ে ব্যস্ত রয়েছেন।

প্রসঙ্গত, মেহজাবীন চৌধুরী বাংলাদেশের টেলিভিশান জগতের একজন জনপ্রিয় গুনী টিভি অভিনেত্রী ও মডেল। তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। এর পর ‘বাংলালিংক দেশ’ টিভিসির মাধ্যমে তিনি ব্যপক পরিচিতি লাভ করেন। খুব অল্প সময়ে তিনি বাংলাদেশের তরুন প্রজন্মের কাছে সেনসেশনাল অভিনেত্রী হয়ে উঠেন। আজকাল বাংলাদেশের টিলিভিশান ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। এখন তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন নিয়মিত।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top