টসে জিতে ব্যাটিংয়ে ভারত: দলে নেই মাহমুদ উল্লাহ-মেহেদি: খেলা দেখুন সরাসরি

শেয়ারবাজার রিপোর্ট: বিশ্বকাপের ৪০তম ম্যাচে আজ ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ইনজুরিতে আক্রান্ত হয়ে দলের বাইরের রয়েছে মাহমুদ উল্লাহ রিয়াদ এবং মেহেদী মিরাজকে বাদ দিয়ে দলে সুযোগ পেয়েছে সাব্বির রহমান।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান,মো: সাইফুদ্দিন, মাশরাফি (অধিনায়ক), মো: রুবেল এবং মুস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), রিশব প্যান্ট, হার্দিক পান্ডে, এমএস ধোনি, দিনেশ কার্তিক, মো: শামি, ভুবেনশ্বর, বুমরাহ এবং চাহাল।

সরাসরি লিংকঃ এখানে ক্লিক করে গাজী টিভিতে সরাসরি বিশ্বকাপ ক্রিকেট খেলা অনলাইনে দেখতে পারেন। কোনো একাউন্ট রেজিস্ট্রেশন ছাড়াই বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখতে পারবেন। কম্পিউটার ও মোবাইলে খেলা দেখা যাবে। এছাড়া এই লিংক ভিজিট করেও বিশ্বকাপ ক্রিকেট খেলা সরাসরি দেখতে পারেন। এক্ষেত্রেও কোনো একাউন্ট রেজিস্ট্রেশন করার দরকার হবেনা।

র‍্যাবিটহোল বিডিঃ বাংলাদেশী স্ট্রিমিং সার্ভিস র‍্যাবিটহোলবিডি এবারের বিশ্বকাপ ক্রিকেট সরাসরি সম্প্রচার করবে। আপনি তাদের ওয়েবসাইটে গিয়ে কিংবা মোবাইলে তাদের এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করে খেলা উপভোগ করতে পারবেন। র‍্যাবিটহোলে খেলা দেখতে হলে https://www.rabbitholebd.com সাইট ভিজিট করে সেখানে বিনামূল্যে একটি একাউন্ট খুলে নিতে হবে। র‍্যাবিটহোল এন্ড্রয়েড অ্যাপেও একাউন্ট ওপেন করে ফ্রি খেলা দেখতে পারবেন।

বায়োস্কোপঃ গ্রামীণফোনের সার্ভিস বায়োস্কোপেও বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখা যাবে। এজন্য এই লিংক ভিজিট করুন। তবে কিছু কিছু ম্যাচ বায়োস্কপ ফ্রিতে নাও দেখাতে পারে।

হটস্টারঃ ভারতের স্টার নেটওয়ার্কের নিজস্ব স্ট্রিমিং সার্ভিস হটস্টার থেকে সরাসরি বিশ্বকাপের খেলাগুলো দেখতে পারবেন। তবে হটস্টার অফিশিয়ালি বাংলাদেশে সাপোর্টেড না হওয়ায় ভিপিএন ব্যবহার করতে হবে। তাদের ওয়েবসাইট কিংবা এন্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে খেলা দেখা যাবে।

এফএমঃ রেডিওতে এফএম ৯২.৮ এ রেডিও ভূমিতে বাংলায় বিশ্বকাপ ক্রিকেট ধারাভাষ্য শুনতে পারবেন। এছাড়া তাদের ওয়েবসাইট http://www.radiobhumi.fm/ ভিজিট করেও এই ধারাভাষ্য শোনা যাবে।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top