৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট: দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভূক্ত ৩ কোম্পানি। গতকাল অনুষ্ঠিত কোম্পানিগুলোর পর্ষদ সভায় অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন হয়। ডিএসই সূত্রে এ তথা জানা গেছে। নিম্নে কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদনগুলো তুলে ধরা হলো:

সোনার বাংলা ইন্স্যুরেন্স:

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৩৯ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ০.৪০ টাকা।

এদিকে ছয় মাসে (জানুয়ারি-জুন’১৯) শেয়ার প্রতি সমন্বিত আয় ( ইপিএস) হয়েছে ০.৯৬ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ০.৯২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭১ টাকা এবং ৩০ জুন, ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮.৬৯ টাকা।

প্রগতী ইন্স্যুরেন্স:

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৩ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৬৯ টাকা।

এদিকে ছয় মাসে (জানুয়ারি-জুন’১৯) শেয়ার প্রতি আয় ( ইপিএস) হয়েছে ১.৫২ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৩৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২০ টাকা এবং ৩০ জুন, ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬০.৭২ টাকা।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড:

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৯ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৪২ টাকা।

এদিকে ছয় মাসে (জানুয়ারি-জুন’১৯) শেয়ার প্রতি আয় ( ইপিএস) হয়েছে ১.৩৬ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৭২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৫৬ টাকা এবং ৩০ জুন, ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৬.৬৪ টাকা।

শেয়ারবাজারনিউজ/মু

 

আপনার মন্তব্য

Top