গেমের নাম ‘হিরো আলম মলম’

শেয়ারবাজার ডেস্ক: হিরো আলম অল্প সময়ে সংবাদ শিরোনাম হওয়া এ ব্যক্তি। যার পুরো নাম আশারাফুল ইসলাম আলম। মিডিয়াতে তিনি হিরো আলম নামেই পরিচিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই হিরো আলম আলোচনার কেন্দ্র বিন্দু থাকেন বেশি সময়।

এখন নতুন করে খবর হচ্ছে হিরো আলম নিয়ে এবার তৈরি হলো ভিডিও গেমস। গেমসটির নাম ‘হিরো আলম মলম।’ এটি পাওয়া যাবে গুগল প্লে-স্টোরে।

‘অ্যাডভেঞ্চার পাজল’ ধরনের গেমের আদলে তৈরি করা হয়েছে ‘হিরো আলম মলম’ গেমটি। অন্যান্য ‘অ্যাডভেঞ্চার পাজল’ গেমের মতোই খেলতে হবে এটি। একটি নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাতে হবে কতগুলো বিপদজনক ধাপ অতিক্রম করার মধ্য দিয়ে।

অ্যান্ড্রয়েড মোবাইল ফোন দিয়েই খেলা যাবে গেমটি। এর জন্য প্রয়োজন নেই বেশি ক্ষমতাসম্পন্ন কোন মোবাইল ফোনের, খুব কম কনফিগারেশনের মোবাইল দিয়ে এই গেমটি খেলা যায়। গেমটিতে হিরো আলমকে প্রধান চরিত্রে রাখা হয়েছে। আপনি যখন গেমটি খেলবেন তখন আপনি নিজে থাকবেন হিরো আলমের ভূমিকায়। গেমে প্রতিটি ধাপ পার হওয়ার জন্য ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনে অ্যারো বাটন যেটা দিয়ে সামনে পিছনে কিংবা উপর নীচে যেতে পারবেন। কিছু কিছু বিপদজনক ধাপ অতিক্রম করতে পারলে রয়েছে পয়েন্ট বা শক্তি। যেতে যেতে রাস্তায় সামনে পড়বে বাঘ সিংহের মতো জন্তু কিংবা অস্ত্রধারী শত্রু। এদেরকে হত্যা করে এগুতে হবে সামনে। লাফ দিয়ে যেতে পারবেন উপরের ধাপ কিংবা পথে। এভাবে যেতে যেতে সর্বশেষ চুড়ায় ক্রস চিহ্নিত স্থানে পৌঁছাতে পারলেই জিতে যাবেন খেলায়।

গেমটি তৈরি করেছেন ওয়াদুদ মাহমুদ। এটি অ্যান্ড্রয়েড এর ৬৪-বিট এবং ৩-বিট উভয় অপারেটিং সিস্টেমেই চলবে।

এই গেমটি নিয়ে আপত্তি জানিয়েছেন হিরো আলম। আজ রবিবার (২৮ জুলাই) তিনি বলেন, আমাকে নিয়ে যারা ব্যবসা করছেন আমি তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছি। আমার নামে গেম তৈরি হবে আমি জানবো না এটা তো ঠিক না। আমি হিরো আলম, আমি মজা করার পাত্র না। আমাকে নিয়ে অনেক ব্যঙ্গ, রঙ্গ করেছেন সবাই। এখন আমি এই সব লোকদের বিরুদ্ধে পদক্ষেপ নিবো শ্রীঘ্রই।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top