লুজারের শীর্ষে ভিএফএস থ্রেড ডায়িং

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত “এ” ক্যাটাগরির বস্ত্র খাতের ভিএফএস থ্রেড ডায়িং কোম্পানি লিমিটেড। আজ রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন লুজারের তালিকায় শীর্ষে কোম্পানিটি উঠে এসেছে।

জানা যায়, আজ (১৮ আগস্ট) কেম্পানিটির  শেয়ার দর ৮.৮৬  শতাংশ বা ৩ টাকা ৫০ পয়সা টাকা কমে সর্বশেষ ৩৬ টাকায় লেনদেন হয়েছে। এ কোম্পানিটির ১১ লাখ ৭৯ হাজার ৮১৯টি শেয়ার ১ হাজার ৮৮৮ বার হাত বদল হয় যার বাজারমূল্য দাঁড়িয়েছে ৪ কোটি ৩৬ লাখ ৫০ হাজার টাকা।

গত এক মাসে কোম্পানিটির সর্বোচ্চ দর ছিল ৪৮ টাকা এবং সর্বনিম্ন দর ছিল ৩৬ টাকা। এছাড়া গত এক বছরে কোম্পানিটির সর্বোচ্চ দর ছিল ৩৯ টাকা ৮০ পয়সা এবং সর্বনিম্ন দর ছিল ৩৫ টাকা ৮০ পয়সা।

বস্ত্র খাতের এ কোম্পানিটি  ২০১৮ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়। এ কোম্পানিটির অনুমোদিত মূলধন ১০০ কোটি টাকা এবং পরিশোধিত মূলধন ৯৩ কোটি ১৮ লাখ ৬০ হাজার টাকা। এর রিজার্ভ  ও সারপ্লাসের পরিমাণ রয়েছে ৬৭ কোটি ৯১ লাখ ৮০ হাজার টাকা। এ কোম্পানিটির ৯ কোটি ৩১ লাখ ৮৬ হাজার ২৮০ টি শেয়ারের মধ্যে পরিচালকদের হাতে রয়েছে ৩০.৮৮ শতাংশ, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীর হাতে রয়েছে ১২.৯৪ শতাংশ, বিদেশী বিনিয়োগকারীর হাতে রয়েছে ১৮.৩০ এবং সাধারণ বিনিয়োগকারীর হাতে রয়েছে ৩৭.৮৭ শতাংশ শেয়ার ।

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top