দেশ ছাড়লেন খালেদার জিয়ার পুত্রবধূ

শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশে ঈদুল আজহা কাটিয়ে লন্ডনে ফিরে গেছেন বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দম্পতির ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।

সোমবার (১৯ আগস্ট) দুপুর ১২টায় মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুই কন্যাকে নিয়ে বৃটেনে রওনা হন খালেদা জিয়ার পুত্রবধূ শর্মিলা রহমান সিঁথি। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শাইরুল কবির খান এ তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, পূর্ব নির্ধারিত শিডিউলেই তিনি ফিরে যাচ্ছেন।

গত ৩ আগস্ট লন্ডন থেকে ঢাকায় আসেন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী সিঁথি। তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় যান।

ঢাকায় এসে দলীয় কোনো কর্মসূচিতে যোগ না দিলেও ঈদের দিন তিনি শাশুড়ি খালেদার সঙ্গে সাক্ষাৎ করে তার শরীরিক অবস্থা সম্পর্কে খোঁজ-খবর নেন।

জানা গেছে, জিয়া পরিবারের বড় ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও যুক্তরাজ্যের লন্ডনে অবস্থান করছেন। প্রয়াত কোকোর পরিবারের সদস্যরাও একই এলাকায় বসবাস করছেন কিন্তু আলাদা ফ্ল্যাটে থাকছেন তারা।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো। কোকোর মৃত্যুর পর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি দুই সন্তানকে নিয়ে মালয়েশিয়া থেকে লন্ডনে চলে যান। এখন তারা সেখানেই বসবাস করছেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top