আরএকে সিরামিকের প্লান্ট-৩ এর উৎপাদন শুরু করবে বুধবার

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সিরামিকস খাতের কোম্পানি আরএকে সিরামিকস লিমিটেড পুনরায় প্লান্ট-৩ এর উৎপাদন কার্যক্রম শুরু করতে যাচ্ছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আগামী ২১ আগস্ট থেকে পুনরায় শুরু হবে এ প্লান্টের উৎপাদন কার্যক্রম। এর আগে গত বছরের ১১ ডিসেম্বর থেকে প্লান্টির রক্ষণাবেক্ষণ কাজের জন্য ৪৬ দিনের জন্য উৎপাদন বন্ধ ছিল। আর চলতি বছরের ২৫ জানুয়ারি পর্যন্ত উৎপাদন বন্ধ থাকার ঘোষণা থাকলেও রক্ষণাবেক্ষণের কাজ সম্পূর্ণ না হওয়ায় পরবর্তীতে আরও ২০দিনের জন্য উৎপাদন বন্ধ রাখার সিদ্ধান্ত দিয়েছিল কোম্পানিটি। কিন্তু তারপরও কাজ সম্পুর্ণ শেষ না হওয়ায় উৎপাদন শুরু হতে আরো কিছু সময় লাগবে বলে জানিয়েছিল প্রতিষ্ঠানটি। তবে বাকি অন্য তিনটি প্লান্টের উৎপাদন চলবে বলেও উল্লেখ করে আরএকে সিরামিকস।

আর টাইলস উৎপাদন প্লান্টে মেশিনের রক্ষণাবেক্ষণ কাজের কারণে, ৪টি টাইলস প্লান্টের মধ্যে ১টি প্লান্ট গত ১২ মে থেকে পূণরায় উৎপাদন কার্যক্রম শুরু করে। তবে মেশিনারীজ রক্ষণাবেক্ষনের জন্য প্লান্ট-৩ এর কার্যক্রম বন্ধ ছিল। এটি বন্ধ থাকলেও কোম্পানির অন্যান্য টাইলস এবং স্যানিটারি প্লান্ট স্বাভাবিকভাবেই চলছিল। অবশেষে এটিও পুনরায় চালু হওয়ার ফলে এখন পুরোদমে শুরু হবে কোম্পানিটির উৎপাদন কার্যক্রম।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top