আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ মে ২০১৫, রবিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে লুজারের শীর্ষে ফ্যামিলিটেক্স

Famely Texশেয়ারবাজার ডেস্ক: দেশের উভয় স্টক এক্সচেঞ্জে সাপ্তাহিক লুজারের শীর্ষে রয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি ফ্যামিলিটেক্স বাংলাদেশ লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) এ কোম্পানির শেয়ার দর কমেছে ১৫.১৭ শতাংশ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) ৯.৬৬ শতাংশ। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আজ ডিএসইতে কোম্পানিটির শেয়ারদর ১৪.৭০ টাকা থেকে ১৬.৩০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৫.৬০ টাকায় লেনদেন হয়। আজ এই কোম্পানিটির ৪৪ লাখ ১৫ হাজার ৩১৩টি শেয়ার মোট ১ হাজার ৮৮৫ বার হাতবদল হয়েছে। যার বাজারদর ৬ কোটি ৮০ লাখ ৪০ হাজার টাকা। গত একমাসে কোম্পানিটির শেয়ারদর সর্বনি¤œ ছিল ১২.৬০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৮ টাকা।

এছাড়াও ডিএসইর টপটেন লুজারের তালিকায় থাকা অন্য কোম্পানিগুলোর মধ্যে বেক্সিমকোর শেয়ারের দর কমেছে ১০.৩৩ শতাংশ, জাহিন স্পিনিংয়ের ৯.৫৫ শতাংশ, ৭ম আইসিবি মিউচ্যুয়াল ফান্ড ৯.৪৯ শতাংশ, রিপাবলিক ইন্স্যুরেন্স ৮.৬৫ শতাংশ, সেন্ট্রাল ইন্স্যুরেন্স ৮.৩৩ শতাংশ, জনতা ইন্স্যুরেন্স ৮.৩৩ শতাংশ, আরডি ফুড ৮.০৪ শতাংশ, আইসিবি ফার্স্ট এনআরবি ৭.৭৭ শতাংশ এবং অগ্রনী ইন্স্যুরেন্সের দর কমেছে ৭.৫৫ শতাংশ।

এদিকে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্চেও (সিএসই) টপ টেন লুজারের শীর্ষে অবস্থান করছে ফ্যামিলিটেক্স। আজ সিএসইতে কোম্পানিটির শেয়ারদর ৯.৬৬ শতাংশ দর কমে টপটেন লুজারের শীর্ষে অবস্থান করে।

সিএসইতে আজ কোম্পানিটির শেয়ারদর ৯.৬৬ শতাংশ বা ১.৭০ টাকা কমে ছে। সিএসইতে এই কোম্পানিটির ১৮ লাখ ৪৩ হাজার ৪৭৬টি শেয়ার মোট ১ হাজার ১৫৪ বার হাতবদল হয়েছে। আজ এই কোম্পানির শেয়ারদর ১৫.৭০ টাকা থেকে ১৭.৬০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৫.৯০ টাকায় লেনদেন হয়।

এছাড়াও সিএসইতে টপটেন লুজারের তালিকায় থাকা অন্য কোম্পানি গুলোর মধ্যে বেক্সিমকোর দর কমেছে ৯.৩৯ শতাংশ, জনতা ইন্স্যুরেন্সের ৮.৪৫ শতাংশ, এপেক্স ইস্পিনিংস ৮.১৫ শতাংশ, রিপাবলিক ইন্স্যুরেন্স ৭.৯৪ শতাংশ, প্রাইম লাইফ ৭.২৭ শতাংশ, প্রভাতি ইন্স্যুরেন্স ৬.৯৬ শতাংশ, এশিয়া ইন্স্যুরেন্স ৬.৪০ শতাংশ, জাহিন স্পিনিং ৫.৯৯ শতাংশ এবং এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডের দর কমেছে ৫.৬৩ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.