সড়ক দুর্ঘটনায় আহত ৩ ক্রিকেটার

শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) থেকে ঢাকায় ফেরার পথে সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন বাংলাদেশ ইমার্জিং দলের কয়েকজন ক্রিকেটারকে বহনকারী একটি বাস। এ দুঘর্টনায় আহত হয়েছেন উঠতি তিন জন ক্রিকেটার।

তবে ওই তিন উদীয়মান ক্রিকেটার বড় বিপদের হাত থেকৈ বেঁচে গেছেন। একটুর জন্য মারাত্মক আহত হওয়া থেকে রক্ষা পেয়েছেন তারা। এই তিনজনের মধ্যে জাতীয় দলের জার্সিতে ১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান মাথায় আঘাত পেয়েছেন।

অন্য দুই ক্রিকেটারের মধ্যে বাঁ-হাতি পেসার মেহেদী হাসান রানা আঘাত পেয়েছেন বুকে। তরুণ পেসার মানিক খান চোট পেয়েছেন পায়ে। সাভারে প্রাথমিক চিকিৎসা নিয়ে রাতেই মিরপুরে বিসিবি একাডেমি ভবনে ফিরে এসেছেন তারা।

বিকেএসপিতে শ্রীলঙ্কা ইমার্জিং দলের ক্রিকেটারদের সঙ্গে সিরিজ চলছে বাংলাদেশ ইমার্জিং দলের ক্রিকেটারদের।

জানা যায়, যে তিনজন আহত হয়েছেন তারা তিনজন মূল দলে ছিলেন না। ছিলেন স্ট্যান্ডবাই। মূল দলের ক্রিকেটাররা ম্যাচ শেষে টিম বাসে করে ফিরে আসেন ঢাকায়। স্ট্যান্ডবাই যারা ছিলেন, তারা ফিরছিলেন একটি ছোট কোস্টারে করে।

কোস্টারটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অল্পের জন্য বড় বিপদ থেকে বেঁচে যান তরুণ ক্রিকেটাররা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top