রাজনীতিতে যোগ দিচ্ছেন বাহুবলী তারকা প্রভাস!

শেয়ারবাজার ডেস্ক: ‘সাহো’ সিনেমাটি নিয়ে আলোচনার মাত্রা শীর্ষ বিন্দুতে গিয়ে পৌঁছেছে। ছবিটি কবে মুক্তি পাবে। এবার দর্শকদের এই অপেক্ষার অবসান ঘটছে। আগামী ৩০ আগস্ট মুক্তি পাচ্ছে প্রভাস ও শ্রদ্ধা জুটির ‘সাহো’। সিনেমাটি নির্মাণ করেছেন সুজিত।

মুক্তি অপেক্ষায় থাকা ছবির প্রচারের জন্য এখন প্রচন্ড ব্যস্ত অভিনেতা প্রভাস এবং অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আর ‘সাহো’র প্রচারের মাঝেই বাহুবলী তারকা প্রভাস নতুন বিতর্কে জড়ালেন। শুধু বিতর্ক নয়। একে বলা যায়, পড়লেন রাজনৈতিক পার্টির রোষানলে পড়লেন তিনি।

তেলুগু দিশম পার্টির নজরে পড়েছে প্রভাস অভিনীত ছবি ‘সাহো’। সেই ছবির নেতিবাচক প্রচার করতে ময়দানে নেমে পড়েছে দিশম পার্টির সোশ্যাল মিডিয়া উইং।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, দিন কয়েক আগেই ছবির প্রচারে গিয়ে প্রভাস অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএসআর কংগ্রেস পার্টির জগন মোহন রেড্ডির প্রশংসা করেছিলেন। আর এতেই ঘটে বিপত্তি। ‘বাহুবলী’ অভিনেতার মন্তব্যে বেজায় চটে যান তেলুগু দিশম পার্টির নেতারা। কারণ, তাদের প্রসঙ্গে কোনও কথাই উত্থাপন করেন নি প্রভাস। এরপরই টিডিপি নেতাদের রোষানলে পড়েন এই অভিনেতা। আর যার জন্য প্রভাস অভিনীত ‘সাহো’র জন্য সোশ্যাল মিডিয়ায় নেতিবাচক প্রচার করা শুরু করে দেয় সংশ্লিষ্ট রাজনৈতিক দল। জগন মোহনের প্রশংসায় পঞ্চমুখ হওয়ায় অনেকেরই মনে চাড়া দিয়েছে প্রভাসের রাজনীতিতে যোগদানের প্রশ্ন।

দক্ষিণী নায়ক প্রভাস রাজনীতিতে আসবেন কিনা তা অবশ্য এখনই বলা যাচ্ছে না। তবে ভবিষ্যতে সেরকম পরিস্থিতি আসলে ‘সাহো’ অভিনেতাকে দেখা যেতেই পারে রাজনীতির ময়দানে।

সত্যি সত্যি কি অভিনয়ের পাশাপাশি রাজনীতির মাঠে দেখা যাবে প্রভাসকে? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খুললেন দক্ষিণী অভিনেতা। প্রভাসের কথায়, তার এক কাকা সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত। যখন তার বয়স ১০ বছর ছিল, তখন নিজেদের পৈতৃক বাড়িতে গিয়ে বেশ কয়েকবার দলের প্রতি কাকার নিষ্ঠা এবং কাজকর্ম দেখেছেন খুব কাছ থেকে। কিন্তু রাজনীতির দুয়ারে প্রভাস? একেবারে নৈব নৈব চ! এমনটাই জানান প্রভাস।

অপরদিকে, দক্ষিণের প্রবীন অভিনেতা কৃষ্ণম রাজুর স্ত্রী তথা প্রভাসের কাকিমা শ্যামলা দেবী সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রভাসের রাজনীতিতে যোগদানের কথা উড়িয়ে দেন নি।

শ্যামলা দেবীর মতে, প্রভাস রাজনীতিতে আসবেন কিনা তা অবশ্য এখনই বলা যাচ্ছে না। তবে ভবিষ্যতে সেরকম পরিস্থিতি আসলে ‘সাহো’ অভিনেতাকে দেখা যেতেই পারে রাজনীতির ময়দানে।

উল্লেখ্য, ‘সাহো’ সিনেমাটি টিজার থেকে শুরু করে ট্রেলার সবকিছুতেই বাজিমাত করেছে। মুক্তির আগেই ‘সাহো’ আয় করল ৩ বিলিয়ন রুপি। থিয়েট্রিক্যাল রাইটস বিক্রয় থেকে ছবিটি আয় করেছে ৩২০ কোটি। তাছাড়াও টিজার এবং ট্রেলারের মাধ্যমে ছবির অনেক মুনাফা হয়েছে। ‘সাহো’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। ছবিতে প্রভাস ও শ্রদ্ধা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top