‘নগদেই হয়ে যেতে পারেন লাখপতি ’

শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ‘নগদেই হয়ে যেতে পারেন লাখপতি ’। গত রোববার (১ সেপ্টেম্বর) থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনের আওতায়, গ্রাহকেরা প্রতি আড়াই হাজার টাকা বা তার বেশি ক্যাশ-ইন করলে এবং  পরবর্তীতে প্রশ্নের সঠিক উত্তর দিলে ১ লাখ টাকা পর্যন্ত যেকোনো পরিমাণ টাকা আয় করতে পারবেন।

ক্যাম্পেইনের সময় একজন গ্রাহকের প্রাপ্ত আয় তার অ্যাকাউন্টে ৭২ ঘণ্টা পর পৌঁছে যাবে। নগদ গ্রাহকদের জন্য প্রতি আড়াই হাজার টাকা বা তার বেশি ক্যাশ-ইন করলেই এই সুযোগ থাকছে। এ ছাড়া নতুন রেজিস্ট্রেশন করেও এই ক্যাম্পেইনে অংশগ্রহণের সুযোগ রয়েছে।

সংস্থার প্রধান লুৎফজ্জামান সরকার জানান, ক্যাম্পেইন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য গ্রাহকেরা নগদের গ্রাহক সেবা নম্বরে ০৯৬০৯৬১৬১৬৭ বা ১৬১৬৭-তে যোগাযোগ করতে পারবেন। এ ছাড়া ক্যাম্পেইনের বিস্তারিত তথ্য পাওয়া যাবে নগদের ওয়েবসাইট ও অফিসিয়াল ফেসবুক পেজে। গ্রাহক নিবন্ধনে ঝামেলাহীন প্রক্রিয়া নিশ্চিত করতে চলতি বছরের ২৬ মার্চ থেকে ডিজিটাল ‘কেওয়াইসি’ নিবন্ধন প্রক্রিয়া শুরু করেছে নগদ। এ প্রক্রিয়া সম্পন্ন করতে গ্রাহককে নগদ উদ্যোক্তার কাছে জাতীয় পরিচয়পত্র ও সিমসহ মোবাইল ফোন নিয়ে আসতে হবে।

গ্রাহকের ছবি ও পরিচয়পত্রের তথ্য নির্বাচন কমিশনের ডাটাবেজের সঙ্গে মিলিয়ে দেখা হবে। কেওয়াইসি আবেদনপত্রের নির্দিষ্ট ঘর স্বয়ংক্রিয় স্ক্যানিং প্রক্রিয়ায় পরিচয়পত্রের তথ্য থেকে পূরণ হবে। এক্ষেত্রে প্রত্যেক গ্রাহকের জন্য এ প্রক্রিয়া সম্পন্ন হবে ২ মিনিটেরও কম সময়ে।

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top