ভাগ্য সহায় না থাকলে বেজায় বিপদ!

শেয়ারবাজার ডেস্ক: শুনতে যতই আজব লাগুক না কেন, একথা অনেকেই বলে থাকেন যে এই প্রবন্ধে আলোচিত সাতটি জিনিসের কোনও একটি পকেটে থাকলে ভাগ্য আপনার সহায় হবেই। এই কম্পিটিশনের যুগে ভাগ্য ভালো না থাকলে বেজায় বিপদ!

এখন থেকে ওয়ালেটে শুধু টাকা নয়, আরও কিছু জিনিস রাখতে শুরু করেন। চলুন জেনে নেওয়া যাক ভাগ্যবাহক সেই সব উপাদানগুলি সম্পর্কে।

টাকা: একথা মনে করা হয় যে ওয়ালেটে টাকা রাখলে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। তাই মানি ব্যাগকে কখনও ফাঁকা রাখবেন না। অনেক টাকা রাখতে হবে, এমন নয়। অল্প রাখলেও সমান কাজ দেবে।

লবঙ্গ: এটি পকেটে রাখলে স্বামী-স্ত্রীর মধ্যে ভালবাসা আরও মজবুত হয়। শুধু তাই নয়, দুর্ঘটনার হাত থেকে রক্ষা করার পাশাপাশি এটি নানা রকমের নেতিবাচক প্রভাব থেকেও দূরে রাখে আমাদের। মনে সন্দেহ নিয়েও একবার এই প্রাচীন পদ্ধিতগুলিকে কাজে লাগান। ক্ষতি তো হবে না, পরিবর্তে ভাল কিছু হয়ে যেতে পারে।

পোস্ত দানা: এবার থেকে বাড়ির বাইরে যাওয়ার আগে পকেটে অল্প করে পোস্ত নিয়ে নেবেন। এমনটা বিশ্বাস করে অনেকে যে এটি পকেটে থাকলে টাকা আসে এবং স্বাস্থ্যও ভাল হয়।

ডিম্বাকৃতি সাদা পাথর: মন ভাল করার পাশাপাশি জীবনকে খুশিতে ভরিয়ে দিতে চাইলে পকেটে ডিম্বাকৃতি সাদা পাথর রাখতে ভুলবেন না। সব ধরনের নেতিবাচক শক্তিকে দূরে ঠেলে দিয়ে জীবনকে সুন্দর করে তুলতে এটি নাকি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

আদা: ভাগ্য ভাল করতে পকেটে অল্প করে আদা পাউডার রাখতে শুরু করুন। অনেকে বিশ্বাস করে এটি সঙ্গে রাখলে লাভ লাইফ খুব ভাল হয়ে যায়। সেই সঙ্গে ভাগ্য সদয় হয়।

লাল কাপড়: একথা তো নিশ্চয় জানেন যে রঙের দ্বারা আমাদের মুডকে নিয়ন্ত্রণ করা যায়। তাই তো বিশষজ্ঞরা বলে থাকেন রং ছাড়া আমাদের জীবন অসম্ভব। লাল রং জীবনে অানন্দ এবং ভাগ্য নিয়ে আসে। তাই এবার থেকে পকেটে অল্প করে লাল কাপড় রাখতেই পারেন। কে বলতে পারে হয়তো আপনার ভাগ্য আপনার দরজায় দাঁড়িয়ে আছে, অপেক্ষা শুধু সঠিক সিদ্ধান্তের।

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top