যে কারণে প্রায় ৪ বছর ধরে যুবককে তাড়া করছে কাকটি! (ভিডিও)

শেয়ারবাজার ডেস্ক: শিরোনাম পড়ে চমকে গেলেন? এমনই চমকানো ঘটনা ঘটছে ভারতের মধ্যপ্রদেশে। রাস্তা দিয়ে হাঁটার সময় হঠাৎ করে কাক এসে ছোঁ মারতেই পারে। তা সেটা খাবারের জন্য হতে পারে কিংবা অন্য কোনো কারণে। এমন ঘটনা ঘটলেও এক/দুই দিন ঘটতে পারে। কিন্তু যদি শোনা যায় এক ব্যক্তিকে একটি কাক তাড়া করছে ৩ বছর ধরে!

ওই রাজ্যের শিবপুরি এলাকার সুমেলা গ্রামে থাকেন পেশায় দিনমজুর শিবা কেয়াত। গত তিন বছর ধরে বড়ই অশান্তিতে আছেন তিনি। যদিও তার অশান্তির কারণ আর্থিক সমস্যা বা পারিবারিক কলহ নয়। গত তিন বছরে তার জীবনকে অতিষ্ঠ করে তুলেছে একটি কাক। তিন বছর ধরে রাস্তাঘাটে বের হলেই তাকে তাড়া করে সেই কাকটি। সুযোগ পেলেই ঠুকরে দিয়ে চলে যায়। কিন্তু কেন জানেন?

বছর তিনেক আগে একটি কাকের ছানাকে লোহার জালে আটকে থাকতে দেখে উদ্ধার করেছিলেন শিবা। খাঁচা থেকে বের করে আনার পর তাকে বাঁচানোরও চেষ্টা করেন তিনি। কিন্তু সে সময় তার হাতেই মৃত্যু হয়েছিল কাকের সেই ছানাটির। আর এর পর থেকেই রাস্তায় দেখলেই শিবাকে তাড়া করে বেড়ায় ওই কাকের ছানার মা।

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমকে শিবা বলেছেন, “আমি সেদিন সাহায্য করতে গিয়েছিলাম। কিন্তু উদ্ধারের পর আমার হাতেই মারা যায় ছানাটি। তার পর থেকেই আমাকে ঠোকরানোর চেষ্টা করে ওই কাকটি। কিন্তু সেদিন আমার কোনও দোষ ছিল না।”

তিন বছর ধরে কাকের তাড়ায় শিবার জীবন যে দুর্বিষহ হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। এই তিন বছরে শিবার দেহের একাধিক জায়গায় ক্ষত করেছে কাকটি। আর কাকের এই স্মৃতিশক্তি অবাক করেছে নেটিজেনদেরও।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top