খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১২ দিনের কর্মসূচি ঘোষণা

শেয়ারবাজার ডেস্ক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে ১২ দিনের কর্মসূচি দিয়েছে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের এক যৌথসভায় এই কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। যৌথ সভা শে‌ষে সংবাদ স‌ম্মেল‌নে কর্মসূ‌চি ঘোষণা ক‌রেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কর্মসূচির মধ্যে রয়েছে- আগামী ১৫ সেপ্টেম্বর রোববার জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের উদ্যোগে মানববন্ধন। ১৬ সেপ্টেম্বর সোমবার জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে মানববন্ধন।

১৭ সেপ্টেম্বর মঙ্গলবার জাতীয়তাবাদী তাঁতী দলের উদ্যোগে মানববন্ধন। ১৮ সেপ্টেম্বর এ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ (এইবি) এর উদ্যোগে মানববন্ধন। ১৯ সেপ্টেম্বর ডক্টর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর উদ্যোগে মানববন্ধন। ২০ সেপ্টেম্বর জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে দেশব্যাপী মানববন্ধন। ২১ সেপ্টেম্বর জাতীয়তাবাদী ওলামা দলের উদ্যোগে মানববন্ধন।

২২ সেপ্টেম্বর জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে দেশব্যাপী মানববন্ধন। ২৪ সেপ্টেম্বর জাতীয়তাবাদী কৃষক দলের উদ্যোগ মানববন্ধন। ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে মানববন্ধন। ২৭ সেপ্টেম্বর এগ্রিকালচারিষ্ট এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (এ্যাব) উদ্যোগে মানববন্ধন। ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মানববন্ধন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top