সুয়ারেজের কল্যাণে বেঁচে গেল বার্সা

শেয়ারবাজার ডেস্ক: চ্যাম্পিয়নস লীগের এফ গ্রুপের ম্যাচে লুইস সুয়ারেজের কল্যাণে অবশেষে জয়ের মুখ দেখলো বার্সেলোনা। উরুগুইয়ান এই স্ট্রাইকারের জোড়া গোলে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানকে ঘরের মাঠে ২-১ গোলে হারাল বার্সা।

শুরু থেকে ম্যাচের নিয়ন্ত্রণ ইন্টারের পায়েই ছিল। খেলার মাত্র দ্বিতীয় মিনিটেই দুর্দান্ত গোল করে ইন্টারকে এগিয়ে দেন লাউটারো মার্টিনেজ। তবে গোল খেয়ে যেন বেপরোয়া হয়ে পড়ে কাতালানরা। বেপরোয়া কাতালানদের একের পর এক আক্রমণ ঠেকিয়ে কাউন্টার এটাক চালায় ইতালিয়ান ক্লাবটি। মার্তিনেজের একটি গোল অফসাইডে আটকে না গেলে প্রথমার্ধেই ২ গোলের লিড পেতো ইন্টার। শেষমেষ ১-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় বার্সা।

তবে দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় সুয়ারেজ-ভিদালরা। ৫৮ মিনিটে ভিদালের বাড়ানো বলে দৃষ্টি নন্দন সুট করে দলকে সমতায় ফেরান সুয়ারেজ। গ্রিজম্যান বেশ কিছু গোলের সুযোগ হাতছাড়া না করলে বার্সা অনেক আগেই জয় নিশ্চিত করতে পারতো। ৮৪ মিনিটে মেসির বাড়ানো বলে আবারও গোল করে স্বাগতিকদের জয়ের আনন্দে ভাসান সুয়ারেজ।

বার্সার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ইন্টার শেষ জয়ের মুখ দেখেছিল ২০১০ সালে । আজকের ম্যাচে জয়ের দ্বারপ্রান্তে গিয়েও বঞ্চিত হতে হলো। তবে এই মৌসুমে এটিই তাদের প্রথম হার।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top