এবার মীরাক্কেলে বাংলাদেশের ১২ জন প্রতিযোগী

শেয়ারবাজার ডেস্ক: ওপার বাংলার সব থেকে বড় কমেডি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’। কলকাতার জি-বাংলার দর্শকপ্রিয় রিয়েলিটি শো’টিতে তাদের দশম মৌসুমের জন্য প্রাথমিকভাবে ১২ জন বাংলাদেশিকে বাছাই করেছে।

তবে তারা এখনই মীরাক্কেলের অংশ নিতে পারবেন না। এর জন্য কলকাতার প্রতিযোগীদের সঙ্গে আবারও অডিশনসহ আরও একটি ধাপ পার হতে হবে তাদের। কলকাতায় অডিশনের পর গ্রুমিংয়ের মাধ্যমে তৃতীয় দফা নির্বাচন হবে এরপর তারা মঞ্চে যেতে পারবেন।

বিষয়টি নিশ্চিত করে মীরাক্কেলের সাবেক প্রতিযোগী ও বাংলাদেশ অংশের বিচারক ইশতিয়াক নাসির সংবাদ মাধ্যমকে জানান, ১২ জন প্রতিযোগী কারা- তা এখনও জানানো হচ্ছে না। কারণ তাদের আরও দুটি ধাপ পার হতে হবে। তারপরই মীরাক্কেলের জন্য চূড়ান্ত হবেন।

পূজার পর ১২ জন প্রতিযোগী কলকাতায় অডিশন দেবেন। নির্বাচিতদের নিয়ে গ্রুমিং হবে। এরপর কাটছাঁট করে মীরাক্কেলে যাবেন তারা। ইশতিয়াক নাসির আরও জানান, মীরাক্কেলের গত দুটি সিজন ভালো না হওয়ায় এবার কর্তৃপক্ষ কঠিন কিছু ধাপ তৈরি করেছে। এগুলোর মাধ্যমে চুলচেরা বিশ্লেষণের পরই মূল মঞ্চে যেতে পারবেন প্রতিযোগিরা।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর গুলশানের ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে বাংলাদেশি প্রতিযোগীর অডিশন হয়। প্রধান বিচারক হিসেবে ছিলেন মীরাক্কেলের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়, আবু হেনা রনি, ইশতিয়াক নাসির, কমরউদ্দিন আরমানসহ অনেকে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top