মিরর ফাইন্যান্সিয়াল: লেনদেন শুরু না করলে নিবন্ধন বাতিল

শেয়ারবাজার রিপোর্ট: ডিলার হিসেবে আগামী ১৪ নভেম্বরের মধ্যে লেনদেন শুরু না করলে মিরর ফাইন্যান্সিয়াল ম্যানেজম্যান্টের নিবন্ধন সনদ বাতিল করে দেওয়া হবে বলে জানিয়েছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। আজ অনুষ্ঠিত কমিশনের ৬৯৯তম নিয়মিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জানা যায়, মিরর ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্টের ডিলার হিসাবে প্রয়োজনীয় লেনদেন না হওয়ায় সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (স্টক ডিলার, স্টক ব্রোকার ও অনুমোদিত প্রতিনিধি) বিধিমালা, ২০০০ এর আওতায় প্রদত্ত নিবন্ধন সনদের ক্ষেত্রে প্রযোজ্য শর্তাবলী ১১ লংঘন হয়েছে। এছাড়া কোম্পানি ও কর্মচারীদের আত্মীয়দের মার্জিন সুবিধা প্রদানের মাধ্যমে কমিশনের এসইসি/সিএমআরআরসিডি/২০০১-৪৩/৩১ লংঘন করেছে।

কোম্পানি এবং কর্মচারীদের আত্মীয়দের মার্জিন সুবিধা প্রদানের জন্য কোম্পানি এবং সিইও’কে ইতোপূর্বে প্রদত্ত জরিমানা আদেশের অবশিষ্ট সম্পূর্ণ অর্থ আগামি ১৪ নভেম্বরের মধ্যে পরিশোধ করতে হবে বলে কমিশন সিদ্ধান্ত নিয়েছে। এছাড়া তাদের মার্জিন ঋণও আগামি ১৪ নভেম্বরের মধ্যে সমন্বয় করতে হবে। অন্যথায় মিরর ফাইন্যান্সিয়ালের ফ্রি লিমিট সুবিধা বাতিল করা হবে।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top