আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ মে ২০১৫, মঙ্গলবার |

kidarkar

লুজারের শীর্ষে ডিএসইতে মেঘনা কনডেন্সড মিল্ক, সিএসইতে এ্যাপেক্স ফুটওয়্যার

TOP-10- Loser -sharebazarnewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের তৃতীয় কার্যদিবসে মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন লুজারের শীর্ষে রয়েছে খাদ্য ও আনুষাঙ্গিক খাতের মেঘনা কনডেন্সড মিল্ক। অন্যদিকে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) এ তালিকায় রয়েছে চামড়া খাতের কোম্পানি এ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড। ডিএসই এবং সিএসই সূত্রে এই তথ্য পাওয়া গেছে।

ডিএসই: ডিএসইতে টপটেন লুজারের শীর্ষে রয়েছে মেঘনা কনডেন্সড মিল্ক। খাদ্য ও আনুষাঙ্গিক খাতের এই কোম্পানির শেয়ার দর দর আজ ৮.৮৬ শতাংশ বা ০.৭০ টাকা কমেছে।

এই দিন কোম্পানিটির শেয়ারদর ৭.২০ টাকা থেকে ৭.৮০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৭.২০ টাকায় লেনদেন হয়। এর ৩৬ হাজর ১০০টি শেয়ার মোট ৩৪ বার হাত বদল হয়। কোম্পাটির শেয়ারদর গত একমাসে সর্বনিম্ন ছিল ৬.৫০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৭.৯০ টাকা।

ডিএসই’তে টপটেন লুজারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানি গুলোর মধ্যে খান ব্রাদার্সের শেয়ারদর কমেছে ৬.২৭ শতাংশ, ইস্টার্ন ক্যাবলসের ৬.২৬ শতাংশ, আনলিমা ইয়ার্নের ৬.০৬ শতাংশ, ইউনিক হোটেলের ৪.৯৭ শতাংশ, উত্তরা ব্যাংকের ৪.৯৩ শতাংশ, খুলনা প্রিন্টিংয়ের ৪.৬৯ শতাংশ, রুপালি ব্যাংকের ৪.৫৬ শতাংশ, ন্যাশনাল ফিডের ৪.১২ শতাংশ এবং সুহৃদের শেয়ার দর কমেছে ৪.০৮ শতাংশ।

সিএসই: আজ সিএসইতে টপটেন লুজারের শীর্ষে রয়েছে পুজিঁবাজারে তালিকাভুক্ত ‘এ’ ক্যাটাগরির কোম্পানি এ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড। আজ চামড়া খাতের এই কোম্পানির শেয়ারদর ৮.৭৩ শতাংশ বা ৩১ টাকা কমেছে।

এই কোম্পানির শেয়ার দর আজ ৩২৪ টাকায় স্থির ছিল এবং সর্বশেষ ৩২৪ টাকায় লেনদেন হয়। আজ সারাদিনে কোম্পানিটির ৫০টি শেয়ার ১ বার হাত বদল হয়। কোম্পানিটির শেয়ারদর গত একবছরে সর্বনিম্ন ছিল ৩১৩ টাকা এবং সর্বোচ্চ ছিল ৫০৫ টাকা।

আজ সিএসই’তে টপটেন লুজারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানি গুলোর মধ্যে প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটদর কমেছে ৬.২০ শতাংশ, ফিনিক্স ইন্স্যুরেন্সের ৬.১২ শতাংশ, এফসি এগ্রো ৫.১১ শতাংশ, ইস্টার্ন ক্যাবলস ৫.০৮ শতাংশ, বারাকা পাওয়ার ৪.৯৪ শতাংশ, অলটেক্স ৪.৯১ শতাংশ, সাইফ পাওয়ারটেক ৪.৮২ শতাংশ, হাক্কানী পাল্প ৪.৬১ শতাংশ এবং সুহৃদের শেয়ারদর কমেছে ৪.৪৫ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.