খোকার লাশ আনতে গেলেন না ফখরুল

শেয়ারবাজার ডেস্ক: বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মরদেহ বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল ৮টা ২৬ মিনিটে হযরত শাহজালাল বিমান বন্দরে পৌঁছায়। এ সময় উপস্থিত ছিলেন, মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, আতাউল রহমান ঢালি, মো. এনামুল হক চৌধুরী, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, কামরুজ্জামান রতন, নাজিম উদ্দীন আলম, মির সরাফত আলী সপু, শামিমুর শামিম, মজিবর রহমান, মকবুল ইসলাম টিপু, আব্দুল কাদির, এস এম জাহাঙ্গীর, শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান, জাহাঙ্গীর শিকদার প্রমুখ।

এসময় বিএনপির পরিচিত নেতা কর্মীদের দেখা গেলেও আসেননি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিডি২৪লাইভ থেকে মির্জা ফখরুলের সাথে যোগাযোগ করা হলে জানা যায়, ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষ্যে তিনি ব্যস্ত রয়েছেন।

এর আগে, গত বুধবার (৬ নভেম্বর) তার মরদেহবাহী বিমানটি যুক্তরাষ্ট্র থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। খোকার শেষ ইচ্ছা অনুযায়ী জুরাইন কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে জানিয়েছেন তার পরিবার পরিজন।

সাদেক হোসেন খোকার শ্যালক শফিউল আলম আজম খান জানান, পরিবারের পক্ষ থেকে তার মরদেহ ঢাকায় আনা হয়েছে। খোকার ইচ্ছা অনুযায়ী জুরাইন কবরস্থানে তাঁর বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হবে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top