‘কাঁটাতারের বেড়া’ দিয়ে ফের রুপালি পদার্য় ফিরছেন শাবনূর!

শেয়ারবাজার ডেস্ক: বেশ কয়েক মাস ধরে গুঞ্জন শোনা যাচ্ছে ফের রুপালি পদার্য় ফিরছেন শাবনূর! অবশেষে রবিবার সকালে এলো আনুষ্ঠানিক ঘোষণা। এর আগে জাজের ফেইসবুক পেজে বলা হয়, ‘কুইন ইজ ব্যাক’। শাবনূরকে বাংলা চলচ্চিত্রের সম্রাজ্ঞী বলা হয়। এর পর থেকে ভক্তদের মাঝে রটে যায় শাবনূর ফিরছেন। কিন্তু খোলাসা করেনি জাজ। এবার জানা গেল, সেই ছবির নাম ‘কাঁটাতারের বেড়া’।

রবিবার জাজের পেজে লেখা হয়, “She is back… বেশ কিছুদিন আগে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেইজ থেকে এইরকম একটা পোস্ট দেওয়া হয়। তখন অনেকেই কৌতূহলী হয়ে জানতে চাইছিলেন- কে সেই জন? এখন বলার সময় এসেছে! উনি হচ্ছেন ঢালিউডের সম্রাজ্ঞী শাবনূর। অনেক দিন পর তিনি বাংলা চলচ্চিত্রের মূল নায়িকার চরিত্রে ফিরছেন। আর চলচ্চিত্রের গল্পটাও ওনার অভিনয়ের উপযোগী।”

লচ্চিত্রে নাম ‘কাঁটাতারের বেড়া’ উল্লেখ করে জানানো হয়, নায়কের ভূমিকায় থাকছে চমক। তা যথা সময়েই জানানো হবে। আরও বলা হয়, বর্তমানে যথাযথ ফিটনেস ফিরে পেতে পরিশ্রম করে যাচ্ছেন নব্বইয়ের মাঝামাঝি থেকে নতুন শতকের প্রথম দশক ঢাকাই সিনেমায় রাজত্ব করা এই নায়িকা।

“শাবনূর বর্তমানে একজন অস্ট্রেলিয়ান নিউট্রেশিয়ান ও জিম ট্রেইনারের অধীনে নিজেকে তৈরি করছেন ‘কাঁটাতারের বেড়া’ সিনেমার জন্য । আপনারা জানেন জাজ মাল্টিমিডিয়া যেকোনো চলচ্চিত্র নির্মাণের পূর্বে শিল্পীদের চরিত্র অনুযায়ী যথাযথভাবে তৈরি করতে পছন্দ করে। এই ক্ষেত্রেও তার ব্যতিক্রম হচ্ছে না। আপনারা ‘কাঁটাতারের বেড়া’ চলচ্চিত্রে এক নতুন গ্ল্যামারাস শাবনূরকে পাবেন বলে আশা রাখছি”, জানাচ্ছে জাজ। শাবনূর শুটিং ফ্লোরে ফেরার মতো প্রস্তুত হলেই দৃশ্যায়নের দিনক্ষণ জানানো হবে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top