কাল ঢাকায় আসছেন শ্রাবন্তী, এফডিসিতে ‘বিক্ষোভ’

শেয়ারবাজার ডেস্ক: শামীম আহমেদ রনি নির্মাণে নতুন চলচ্চিত্র ‘বিক্ষোভ’ নিয়ে আসছেন কলকাতার শ্রাবন্তী ও নবাগত শান্ত খান। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শান্ত। তাইতো ছবির শেষ পর্যায়ের শুট করতে আগামীকাল বৃহস্পতিবার ঢাকায় আসছেন শ্রাবন্তী। বিএফডিসিতে ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি।

‘বিক্ষোভ’ চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। গত বছরের সেপ্টেম্বর মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত মুম্বাইয়ে সানি লিওনের আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়েছে। একই মাসের তৃতীয় সপ্তাহে বাংলাদেশের গাজীপুরে ছবিটির শুটিং করেন শ্রাবন্তী। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান, যিনি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে। এদিকে আগামী ১০ জানুয়ারি থেকে আমরা ‘বিক্ষোভ’ ছবির শুটিং শুরু করব বলে জানান প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যবস্থাপক এম ডি বাদল। তিনি জানান, এফডিসিতে শুট করার জন্য সেট নির্মাণ করা হচ্ছে। আর ছবির শুটিংয়ে অংশ নিতে আগামীকাল ঢাকায় আসছেন শ্রাবন্তী। তিনি এই ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন। তিনি আরও জানান, টানা ১৫ দিন ছবির শুট হবে। প্রায় দুই সপ্তাহ শ্রাবন্তী ঢাকায় থাকবেন। এই সময়ের মধ্যে আমরা ছবির শুট শেষ করব।

বিক্ষোভ-এ আরও থাকছেন বলিউডের রাহুল দেব। এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওন। তিনি যে গানে পারফর্ম করছেন, সেটি গেয়েছেন কোনাল। উল্লেখ্য, গত বছরের ৫ ডিসেম্বর ‘প্রেমচোর’ ছবির মধ্যে দিয়ে যাত্রা শুরু করেন শান্ত খান। তিনি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের ছেলে। ছবিতে শান্ত খানের সঙ্গে জুটি বাঁধেন ভারতের নেহা আমানদীপ। এ ছাড়াও অভিনয় করেছেন ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, বাংলাদেশের সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, বড়দা মিঠু, ডিজে সোহেল প্রমুখ।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top