৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট: দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানি। এগুলো হলো: জুট স্পিনার্স, এডিএন টেলিকম, শমরিতা হাসপাতাল, জিপিএইচ ইস্পাত, রংপুর ফাউন্ড্রি, এএমসিএল প্রাণ এবং ন্যাশনাল পলিমার লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জুট স্পিনার্স:

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর১৯) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১১.০১ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১৪.১৪ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর১৯) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২১.২৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২৮.৬৪ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭২ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি দায় হয়েছে ৩২৪.৮১ টাকা।

ন্যাশনাল পলিমার:

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৬৬ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৬৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৩০ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.৬৩ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৩৪.৪২ টাকা।

শমরিতা হাসপাতাল:

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৫২ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১২ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.০১ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.০৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৫২.১০ টাকা।

এডিএন টেলিকম:

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬২ টাকা (Basic)। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৩৮ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২৩ টাকা (Basic)। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৮৬ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৭ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৩.৮৪ টাকা।

এএমসিএল (প্রাণ):

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.১৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৭৮ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.২৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪.২১ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.৪১ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৮০.৫৩ টাকা।

রাংপুর ফাউান্ড্র:

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.০৫ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.১৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২.১৯ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৩২ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৬.৮০ টাকা।

জিপিএইচ ইস্পাত:

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৪২ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৮৮ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৮২ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৭.০৯ টাকা।

শেয়ারবাজারনিউজ/মু

 

আপনার মন্তব্য

Top