১৫ দিনের মধ্যে ঢাকা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি আসছে

শেয়ারবাজার ডেস্ক: ঢাকা মহানগর আওয়ামী লীগের উভয় অংশের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হলেও এত দিন পূর্ণাঙ্গ কমিটি হয় নি। এবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী ১৫ দিনের মধ্যে করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের হাইকমান্ড। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতিকে ফোন দিয়ে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশনা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান বলেন, দলের সাধারণ সম্পাদক আমাদেরকে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দিয়েছেন। আগামী ১৫ দিনের মধ্যে কমিটি করতে বলা হয়েছে। আমরা সেভাবে প্রস্তুতি নিচ্ছি। এদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফি বলেন, আমরা পূর্ণাঙ্গ কমিটি করার জন্য কাজ করছি। নির্দিষ্ট সময়ের মধ্যে এই কমিটি দিতে পারবো বলে আশা করছি।

নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, নবীন-প্রবীণের সমন্বয়ে মহানগর উত্তর ও দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি করা হবে। আগের কমিটিতে যারা দক্ষ ও যোগ্য এবং রাজনীতির মাঠে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সক্রিয় ছিল তাদেরকে জায়গা দেয়া হবে। আর নতুনদের মধ্যে যাদের ক্লিন ইমেজ ও জনপ্রিয়তা আছে তারা আসতে পারে বলে জানিয়েছেন মহানগরের দায়িত্বপ্রাপ্ত নেতারা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top