বিগবসের চ্যাম্পিয়ন হলেন সিদ্ধার্থ শুক্লা

শেয়ারবাজার ডেস্ক: ভারতের সবথেকে বড় রিয়্যালিটি শো ‘বিগ বস’। শুধু ভারত নয় বিশ্বের অন্যতম সেরা রিয়্যালিটি শো’গুলোর মধ্যে অন্যতম সালমান খানের উপস্থনায় পরিচালিত ‘বিগ বস’। ১৪০ দিনব্যাপী চলা এ প্রতিযোগিতার সমাপ্তি ঘটেছে গত ১৫ সেপ্টেম্বর। আর সেখানে চ্যাম্পিয়ন হয়েছেন শো-এর অন্যতম প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা। দ্বিতীয় হয়ে শো শেষ করেছেন অসিম রিয়াজ। ১৫ সেপ্টেম্বর জনগনের ভোটে নির্বাচিত হয় শো-এর চ্যাম্পিয়ন, যেখানে প্রথা অনুযায়ী বলিউডের ভাইজান সালমান খান সিদ্ধার্থের হাত গগণে তুলে ধরে ঘোষণা করেন বিগবস ১৩-এর বিজয়ীর নাম।

গতবছরের ২৯ শে সেপ্টেম্বর পর্দা উঠা এই শো-এর শেষ ছয়জনের তালিকায় ছিলেন সিদ্ধার্থ শুক্লা, অসিম রিয়াজ, শেহনাজ গিল, রেশমী দেশাই, আরতি সিং ও পারাস ছাবরা। একে একে বিগবসের বাড়ি থেকে বিদায় নিতে হয়েছে অন্যদের। সব শেষে চ্যাম্পিয়ন হয়ে ১ কোটি টাকা জিতে নেন সিদ্ধার্থ। ছোট পর্দার অনেক জনপ্রিয় মুখ সিদ্ধার্থ। অসিমও ভীষণ জনপ্রিয়। বিগবসের ঘরে শুরুতে আসিম রিয়াজ, শেহনাজ গিল এবং আরতি সিংকে নিয়ে ভালো একটা টিম গড়ে তুলেছিলেন সিদ্ধার্থ। তাদের টিম পছন্দ করেছিলেন সবাই। কিন্তু শো-এর মাঝপথে আসিম আর সিদ্ধার্থের বিরোধ শুরু হয়। আসিমের ব্যবহারে নিজের ক্রোধ সামলে রাখতে পারেনি সিদ্ধার্থ। আসিমকে শো-এর শুরুতে ভাই বলে সম্বোধন করেছিল সিদ্ধার্থ। কিন্তু শো তে নিজের অস্তিত্ব বজায় রাখতে সিদ্ধার্থের বিপরীতে খেলা শুরু করে আসিম। সিদ্ধার্থকে নানাভাবে বিরক্ত করে বেশ কয়েকবার সালমানের কাছে গালিও খেয়েছে আসিম। কিন্তু আসিমের এসব ব্যবহারেই আসিমকে আরও জনপ্রিয় করে তুলে শোতে।

এছাড়া এ সিজনের সব থেকে বেশি জনপ্রিয় প্রতিযোগী ছিলেন শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লা। তাদের কেমিস্ট্রি নিয়ে ভীষণ হইচই ফেলে দেয়। তাদের সম্পর্কটা মেনে নিয়েছিলেন সিদ্ধার্থের মা। এই সিজনে তাদের দেখে বিগবসের প্রতি আকৃষ্ট হয়েছেন অনেক দর্শক। তাদের ঘরে খুনসুটি, ঝগড়া, ভালোবাসা সবই উপভোগ করেছেন দর্শকরা। জানা গেছে, সিদ্ধার্থ শুক্লার মা চান বিগবসের বাইরেও এ সম্পর্ক এগিয়ে চলুক। তবে শেহনাজ গিলের পরিবার এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি। অনেকেই ধারণা করেছেন, এ দুজন বিয়ের পিঁড়িতেও বসতে পারেন আগামীতে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top