জাতীয় দলে সুযোগ পাওয়া এখন প্রধান লক্ষ্য: রাকিবুল হাসান

শেয়ারবাজার ডেস্ক: নিজ জেলা শহর ময়মনসিংহে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন যুব বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা দলের বাঁ-হাতি স্পিনার রাকিবুল হাসান। তিনি বলেন, আপনাদের এত ভালোবাসা পেয়ে আমি চির ঋণী। এভাবেই আমাকে সব সময় সমর্থন দিয়ে যাবেন, আমি যেন দেশের জন্য আরও অনেক ভালো কিছু করতে পারি। সেজন্য এখন আমার প্রধান লক্ষ্য জাতীয় দলে সুযোগ পাওয়া। সে লক্ষ্য নিয়েই কঠোর পরিশ্রম করে যাব।

বুধবার (১৯ ফেব্রুয়ারী) ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন বিশ্বজয়ী রাকিবুল। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ময়মনসিংহের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মিজানুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামূল আলম প্রমুখ।

পরে জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন ক্লাবের পক্ষ থেকে রাকিবুল হাসানকে ফুলেল সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। অপরদিকে বিকেল সাড়ে ৫টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়। মঙ্গলবার জেলার ফুলপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও নিজ গ্রাম কুড়িপাড়াবাসী তাকে সংবর্ধনা প্রদান করেন।

উল্লেখ্য, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ছয় ম্যাচে ১২টি গুরুত্বপূর্ণ উইকেট শিকার করেন দলের বাঁ-হাতি স্পিনার রকিবুল হাসান। একটি হ্যাটট্রিক ও একবার পাঁচ উইকেট শিকারের কৃতিত্ব রয়েছে তার।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top