গণফোরামের চার কেন্দ্রীয় নেতা বহিষ্কার

শেয়ারবাজার ডেস্ক: গণফোরামের দুই সাংগঠনিক সম্পাদকসহ মোট চার কেন্দ্রীয় নেতাকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও দলীয় স্বার্থবিরোধী কার্মকাণ্ড লিপ্ত থাকার অভিযোগে গণফোরাম থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (২ মার্চ) দুপুরে গণফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃত নেতারা হলেন- দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকট হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী হামিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক খান সিদ্দিকুর রহমান এবং প্রবাসীকল্যাণ সম্পাদক আব্দুল হাছিব চৌধুরী। এতে বলা হয়, ওই চার নেতার বিরুদ্ধে ক্রমাগতভাবে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও দলীয় স্বার্থবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হলেও জবাব না দিয়ে সাংগঠনিক শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ড ও উচ্চশৃঙ্খল আচার-আচরণ অব্যাহত রাখেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘ক্রমাগতভাবে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও দলীয় স্বার্থবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কারণ দর্শানোর নোটিশের জবাব না দিয়ে সাংগঠনিক শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ড ও উচ্ছৃঙ্খল আচার-আচরণ অব্যাহত রাখায় গণফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী হামিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক খান সিদ্দিকুর রহমান এবং প্রবাসীকল্যাণ সম্পাদক আব্দুল হাছিব চৌধুরীকে সংগঠনের বৃহত্তর স্বার্থে গণফোরামের প্রাথমিক সদস্যপদ হইতে বহিষ্কারসহ সংগঠনের সকল দায়-দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।’

এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে বহিষ্কারাদেশ পাওয়া লতিফুল বারী হামিম বলেন, দলের মেইলটি আমি পাইনি। মূল বিষয়টা হচ্ছে সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে রেজা কিবরিয়া কাজ করেন না, দলের অফিসে আসেন না, দলের সঙ্গে তার সম্পৃক্ততা নাই। এ বিষয়গুলো নিয়ে সোচ্চার হওয়ার কারণটিকেই হয়তো শৃঙ্খলাভঙ্গ হিসেবে দেখানো হয়েছে।’ অচিরেই নিজের অবস্থান ব্যক্ত করবেন বলে জানান তিনি।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top