হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ডিপজল

শেয়ারবাজর ডেস্ক: হাসপাতালে ভর্তি করা হয়েছে চলচ্চিত্রের অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলকে। বেশ কিছু দিন থেকে অসুস্থ ছিলেন তিনি। তবে হঠাৎ ঠান্ডায় বেশি অসুস্থ হয়ে পড়লে শনিবার (৭ মার্চ) রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয় তাকে। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। শনিবার ডিপজলকে দেখতে গিয়েছিলেন ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক এমপি। এছাড়াও চলচ্চিত্র পরিবারের আরও অনেকেই দেখে এসেছেন তাকে।

জায়েদ খান বলেন, ‘আমাদের সবার প্রিয় অভিনেতা ডিপজল ভাই শারিরীকভাবে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। ডিপজল ভাই কয়েকদিন ধরে ঠান্ডায় ভুগছেন। মিয়া ভাইসহ (নায়ক ফারুক) আমরা তাকে দেখতে গিয়েছিলাম। চিকিৎসা চলছে। সবাই তার জন্য দোয়া করবেন। ’

এদিকে মুক্তির অপেক্ষায় আছে ডিপজল অভিনীত সম্প্রতি সেন্সর পাওয়া সিনেমা ‘সৌভাগ্য’। এফ আই মানিক পরিচালিত এ সিনেমায় ডিপজলের বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী। এটি মনোয়ার হোসেন ডিপজলের নিজস্ব প্রযোজনা সংস্থা অমিবনি কথাচিত্রের ব্যানারে নির্মিত হয়েছে। ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আসেন ডিপজল। এরপর তার ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘কোটি টাকার কাবিন’ ইত্যাদি ছবিগুলো তুমুল ব্যবসা সফল হয়।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top