শ্যুটিং বন্ধ করে আইসোলেশনে জিৎ ও মিমি

শেয়ারবাজার ডেস্ক: করোনা আতঙ্কে ভুগছে পুরো বিশ্ব। এর মধ্যেই কলকাতায় একজন করোনা আক্রান্তের খোঁজ মিলল। এরপরই সেই আতঙ্ক বেড়ে গেছে কয়েক গুণ। আর শ্যুটিং বন্ধ করে তড়িঘড়ি কলকাতায় ফিরেছেন টলিউডের অভিনেতা জিৎ ও অভিনেত্রী তথা সাংসদ মিমি। দু’জনেই আপাতত আইসোলেশনে থাকবেন।

এর আগে লন্ডনে শ্যুটিং করতে গিয়েছিলেন তাঁরা। কিন্তু সতর্কতার জন্য যেহেতু বিদেশি বিমান আসার ক্ষেত্রে বাধা দেওয়া হয়েছে, তাই দ্রুত দেশে ফিরতে হয় তাঁদের। বুধবার সকালেই কলকাতায় ফিরেছেন তাঁরা।

কলকাতা বিমানবন্দরে নেমেই মিমি জানিয়েছেন, তিনি আপাতত তাঁর কোনও আত্মীয়ের সঙ্গে দেখা করবেন না। মিমি জানিয়েছেন, তাঁর বাবার বয়স ৬৫। তাই বাবা-মায়ের সঙ্গে দেখা করবেন না তিনি, সেল্ফ আইসোলেশনে থাকবেন।

মিমি ও জিৎ দু’জনেই জানান লন্ডনে তাঁদের শ্যুটিং করতে কোনও অসুবিধা হয়নি। তবে, মিমির কথায়, ‘হিথরো কিংবা দুবাই বিমানবন্দর এত খালি, আগে কখনও দেখিনি।’

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের ট্রাভেল অ্যাডভাইজারি কমিটি একটি নির্দেশিকা জারি করেছে। সেখানে বলা হয়েছে, ইয়োরোপিয়ান ইউনিয়ন-এর সদস্য দেশগুলি থেকে কোনও ব্যক্তি ১৮ মার্চের পর আর ভারতে ফিরে আসতে পারবে না। পুনরায় দেশে ফিরতে হলে অপেক্ষা করতে হবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। আর সেই জন্যই বাধ্য হয়ে গোটা টিমকে চটজলদি এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

বাকিংহামশায়ার, ‘বাজি’র শুটিং চলছিল। সেখানেই ছিলেন দু’জনে। কিছুদিন আগেই যান তাঁরা। যাওয়ার আগে মাস্ক পরে ছবিও পোস্ট করেছিলেন মিমি।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top