শেষদিনে চলছে ডেল্টা হসপিটালের বিডিং


শেয়ারবাজার রিপোর্ট: বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে তালিকাভুক্তির প্রক্রিয়ায় থাকা ডেলটা হসপিটাল লিমিটেডের বিডিং গত ২২ মার্চ, বিকাল ৫ টা থেকে শুরু হয়েছে। আজ ২৫ মার্চ বিকাল ৫টা পর্যন্ত এ কোম্পানির বিডিং চলবে। বিডিং শেষে কোম্পানিটির কাট-অফ প্রাইস নির্ধরণ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, বিডিংয়ে অংশগ্রহণ করতে আগ্রহী ইলিজিবিল ইনভেস্টরদের বিডিংয়ের সম্পূর্ণ অর্থ এবং বিডিং ফি ৫ হাজার টাকা ঢাকা স্টক এক্সচেঞ্জের অনুকূলে দ্য সিটি ব্যাংক লিমিটেডে জমা করতে হবে। টাকা জমা দেওয়ার সময়সীমা ২২ মার্চ সকাল ১০টা থেকে ২৫ মার্চ দুপুর ২টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। ডেলটা হসপিটাল পুঁজিবাজার থেকে ৫০ কোটি টাকা উত্তোলন করবে। এই অর্থ কোম্পানির যন্ত্রপাতি ক্রয় , ব্যাংক ঋণ পরিশোধ ও আইপিওর ব্যয় মেটাতে কাজে লাগানো হবে।

সর্বশেষ অর্থবছরে কোম্পানিটির ভারিত গড় হিসাবে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৯১ পয়সা। আর ৩০ জুন, ২০১৯ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (পুনর্মুল্যায়ন সঞ্চিতিসহ) ছিল ৪৫ টাকা ৮৫ পয়সা। আর পুনর্মুল্যায়ন সঞ্চিতি ছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ৬২ পয়সা।

কোম্পানিটির ইস্যু ম্যানেজারের দায়িত্বে আছে প্রাইম ফাইন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড। এবং রেজিস্টার টু দ্য ইস্যুর দায়িত্বে রয়েছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top