চট্টগ্রাম বন্দরে অস্থায়ী শ্রমিকদের ত্রাণ বিতরণ করেছে সাইফ পাওয়ারটেক

শেয়ারবাজার ডেস্ক: দেশের প্রধান সমুদ্রবন্দরের সিসিটি, এনসিটি টার্মিনালে কর্মরত শ্রমিকদের ত্রাণসামগ্রী বিতরণ করেছে সাইফ পাওয়ারটেক লিমিটেড।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বন্দরের সিসিটি ইয়ার্ডে সামাজিক দূরত্ব মেনে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন ও পরিকল্পনা) মো. জাফর আলম।

সাইফ পাওয়ারটেকের চিফ অপারেটিং অফিসার (সিওও) ক্যাপ্টেন তানভির হোসাইন  শেয়ারবাজারনিউজ ডটকমকে   বলেন, সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন স্যারের নির্দেশনা অনুযায়ী জাহাজের কনটেইনার হ্যান্ডলিংয়ে থাকা লেসিং বিভাগের এবং ডেলিভারি বিভাগের দুই হাজার অস্থায়ী শ্রমিকদের ত্রাণসামগ্রী বিতরণ করেছি। তিনি বলেন, নো ওয়ার্ক, নো পে এরকম অস্থায়ী   শ্রমিকদের বর্তমান পরিস্থিতি বিবেচনা করেই মূলত এ উদ্যোগ নেওয়া হয়েছে।

দিন দুই শতাধিক শ্রমিককে ত্রাণ হস্তান্তর করা হয়েছে ৪ ফুট দূরত্বে অবস্থান নিশ্চিতের মাধ্যমে। জনপ্রতি ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১টি করে সাবান। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।তিনি জানান, করোনাভাইরাস প্রতিরোধের মধ্যেও জরুরি আমদানি-রফতানি কার্যক্রম অব্যাহত রাখতে বন্দরে সাইফ পাওয়ারটেকের কর্মীদের আনা-নেওয়ার জন্য বাস, নাশতা, স্বাস্থ্য সুরক্ষা উপকরণ- বিশেষ করে মাস্ক, গ্লাভস, হাত ধোয়ার ব্যবস্থা, হ্যান্ড স্যানিটাইজার, জ্বর মেপে টার্মিনালে ঢোকানো, মেডিক্যাল টিমের উপস্থিতি ইত্যাদি নিশ্চিত করা হয়েছে।

এ  সময় আরো উপস্থিত ছিলেন  কমান্ডার (অব.) তাফসির, আমির, মারুফ, সাজিদ আবদুল্লাহ, বাবু, নয়ন, আনিস, জাকির, আরাফাত প্রমুখ।

শেয়ারবাজারনিউজ /মা

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top