চমকে দেবে জ্যাকুলিনের ‘ব্রাদার্স’

farnandezশেয়ারবাজার ডেস্ক : ক্যারিয়ারে বেশ বড়সড় ‘কিক’ দিতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সুপারস্টার সালমান খান ও রনবীর কাপুরের পর এবার অক্ষয় কুমার ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে অভিনয়ের পালা। আসছে জ্যাকুলিনের নতুন সিনেমা ‘ব্রাদার্স’। আর এতে জ্যাকুলিন একদম নতুন অবতারে হাজির হচ্ছেন।

বলিউড লাইফ জানায়, নতুন সিনেমা ‘ব্রাদার্স’ এ সম্পূর্ণ নতুনভাবে হাজির হবেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন। এর মাধ্যমে সবাইকে চমকে দিতে চান তিনি। ইতোমধ্যেই ‘রয়’ সিনেমায় জ্যাকুলিনের লুক নিয়ে বলিউডে শুরু হয়েছে হইচই। তার মাঝেই ‘ব্রাদার্স’ এর কথা ফাঁস করলেন।

শোনা যাচ্ছে, ২০১১ সালের হলিউডি সিনেমা ‘ওয়ারিয়র’ এর হিন্দি রিমেক ‘ব্রাদার্স’। এ চলচ্চিত্রে অভিনয় করা চরিত্র সম্পর্কে জ্যাকুলিন বলেন, ‘রয় সিনেমায় আমি দু’রকম চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি। ব্রাদার্স সিনেমায় আমি এমন একটি চরিত্রে অভিনয় করব, যা কখনই কেউ আশা করতে পারেনি।’

২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিক’ সিনেমায় অভিনয় করে কপাল খুলেছে জ্যাকুলিনের। এরপর থেকে পাচ্ছেন বড়মাপের সিনেমা ও অভিনেতাদের সঙ্গে কাজের অফার। এদিকে আন্তর্জাতিক অঙ্গনেও পেয়ে গেছেন গ্রিন সিগন্যাল। এক কথায় বলা যায়, দিন এখন জ্যাকুলিনের।

আপনার মন্তব্য

Top