ইরফান খান আর নেই

শেয়ারবাজার ডেস্কঃ মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন বলিউডের জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা ইরফান খান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কোলন ইনফেকশনের কারণে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।

সম্প্রতি বাসায় থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ইরফান খান। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ইরফানের সঙ্গে তার স্ত্রী সুতপা শিকদার এবং দুই ছেলেও রয়েছেন। এর আগে আইসিউতে নিলে তার মৃত্যুর খবর রটে।  তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড অঙ্গনে।খবর-এনডিটিভি।

(২৫ এপ্রিল) জয়পুরে বাড়িতে ইরফান খানের মা সইদা বেগম মারা যান। ভারতে চলমান লকডাউনের কারণে মাকে শেষবারে মতো দেখতে পারেননি তিনি। এরই মধ্যে ইরফান খান নিজেও অসুস্থ হয়ে পড়েন।

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো অ্যান্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিৎসা হয় এই অভিনেতার। গত বছর এপ্রিলে ভারতে ফেরেন তিনি।

চলতি বছরের মার্চে ‘আংরেজি মিডিয়াম’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু অসুস্থতার কারণে ছবির প্রচারণায় থাকতে পারেননি তিনি। ছবির ট্রেইলার প্রকাশের অনুষ্ঠানেও তিনি ছিলেন না। অনুষ্ঠানে তার একটি রেকর্ডেড বার্তা প্রকাশ করা হয়েছিল। তাতে ইরফান খানকে বলতে শোনা গিয়েছিল, শরীরে অনাকাঙ্ক্ষিত অতিথি তাকে ব্যস্ত করে রেখেছে। সে বার্তায় তিনি মানুষকে একে অন্যের প্রতি দয়ালু হতে এবং তার ফিরে আসার জন্য অপেক্ষা করতে অনুরোধ করেছিলেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top