এনভয় গ্রুপের চেয়ারম্যান কুতুব উদ্দিন করোনায় আক্রান্ত

শেয়ারবাজার ডেস্কঃ দেশের অন্যতম শীর্ষ শিল্প গোষ্ঠি এনভয় গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী কুতুব উদ্দিন আহমেদ নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত।

জানা গেছে, শারীরিকভাবে কিছুটা অসুস্থ অনুভব করায় তিনি করোনার পরীক্ষা করিয়েছিলেন। গত ২৩ মে শনিবার রিপোর্টের ফল আসে পজেটিভ। এর পরপরই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা বেশ ভালো বলে জানা গেছে।

এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুস সালাম মুর্শেদী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, পরশুদিন দুপুরে পরীক্ষার রিপোর্ট পাওয়ার পরপরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তার অবস্থা ভালো। তিনি গ্রুপ চেয়ারম্যানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

১৯৮৪ সালে তৈরি পোশাক দিয়ে যাত্রা শুরু করা এনভয় গ্রুপের নানা খাতে বিনিয়োগ রয়েছে। এসব খাতের মধ্যে আছে-তৈরি পোশাক, বস্ত্র, আবাসন, ফ্রেইট ফরোয়ার্ডিং, হসপিটালিটি, ব্যাংকিং, পুঁজিবাজার, সিরামিক ইত্যাদি।

এই গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি এনভয় টেক্সটাইল পুঁজিবাজারে তালিকাভুক্ত একটি ব্লুচিপ কোম্পানি।

প্রকৌশলী কুতুব উদ্দিন আহমেদ দেশের আবাসন শিল্পেরও একজন পথিকৃত ব্যক্তিত্ব। তার মালিকানাধীন শেলটেক প্রাইভেট লিমিটেড আবাসান খাতের একটি শীর্ষ কোম্পানি। অন্যদিকে শেলটেক ব্রোকারেজ স্টক এক্সচেঞ্জের শীর্ষ ১০ ব্রোকারের অন্যতম।

এনভয় গ্রুপ বেসরকারি প্রিমিয়ার ব্যাংকের অন্যতম উদ্যোক্তা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top