সচঁল পাগল সুজনের ৪ গান নিয়ে আসছেন রাজিব শাহ্ ও আধারী মিলন

সঁচল পাগল সুজন


শেয়ারবাজার রিপোর্ট: বাংলাদেশের জনপ্রিয় এবং সুপরিচিত কন্ঠ শিল্পী রাজিব শাহ্। সম্প্রতি সচঁল পাগল সুজনের কথায় নতুন তিনটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। গান গুলো ১.সাঁই নিরঞ্জন, ২.পশু হই,৩.মহাকাল। শিল্পী নিজেই গান গুলোতে সুর দিয়েছেন এবং সঙ্গীত আয়োজন করেছেন এ,এই,জীবন। অন্যদিকে পাগল সুজনেরই কথা ও সুরে এ,এইচ,জীবনের সঙ্গীত আয়োজনে “মন মুরতী” শিরোনামে আরো একটি নতুন গান নিয়ে আসছেন রোটারি লালন উৎসব ২০২০ প্রতিযোগিতায় ৬ষ্ঠ স্থান অধিকারী কন্ঠশিল্পী আধারী মিলন।
গান গুলোর মিউজিক ভিডিও নির্মান করা হয়েছে সুন্দর বন,খুলনা,মঙ্গলা,সাতক্ষিরা এবং মানিকগঞ্জ এর বিভিন্ন মরোরম প্রাকৃতিক পরিবেশে। মিউজিক ভিডিও পরিচালনার দায়িত্বে ছিলো রাজিব শাহ মিউজিক ওয়ার্ল্ড টিম।

রাজিব শাহ্

গীতিকার সচঁল পাগল সুজন এবং শিল্পী রাজিব শাহ্ ও আধারী মিলন তিনজনই খুব আশাবাদী গানগুলো নিয়ে। বাস্তব মুখি, গুরু প্রেম এবং আত্ম সমালোচনা ভিত্তিক প্রতিটি গানই শ্রোতাদের সময়ের চাহিদা পূরন করে আজন্মকালের প্রেমের মঞ্চে বিজয় নিশ্চিত করবে বলে আশা ব্যাক্ত করেন দুই শিল্পী।

শিল্পী রাজিব শাহ্ এবং আধারী মিলন সম্পর্কে পাগল সুজন বলেন, রাজিব শাহ বাংলাদেশ সঙ্গীতাঙ্গনের সুপরিচিত এবং জনপ্রিয় কন্ঠস্বর তার প্রমান তিনি বহুবার রেখেছেন। তার গাওয়া অতি জনপ্রিয় গান,মন মজালে ওরে বাউলা গান,অনুরাগের বীনা,বলো স্বরুপ,গোল পাতার ঘর,ফার্স্ট ক্লাস, প্রতিটি গানই সময়ের সাথে পাল্লা দিয়ে এখনো তুমুল শ্রোতা জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। তাই রাজিব শাহ্কে নতুন করে পরিচয় করিয়ে দেবার কিছু নেই।
লেখক আরো বলেন আধারী মিলন মূলত একজন লালন সঙ্গীত শিল্পী।

আঁধারী মিলন


কিন্তু সব রকম গানেই সে পারদর্শীতার প্রমান দিয়েছে চলতি বছরের শুরুর দিকেই রোটারী লালন উৎসব ২০২০ এর বহু প্রতিযোগীকে পেছনে ফেলে বিচারক রায়ে ৬ষ্ঠ স্থান অধিকারী আধারী তার নতুন মৌলিক গান “মন মুরুতী” দিয়েই শ্রোতাদের মন জয় করবেন বলে আমি অন্তর থেকে আশা প্রকাশ করি৷ কৃতজ্ঞতা জানাই রাজিব শাহ্ মিউজিক ওয়ার্ল্ড টিমের প্রতি। আমি নিজেও মহান আল্লাহর দয়াতে এবং আপনাদের ভালোবাসায় আরো এগিয়ে যেতে চাই। প্রতিটি গানই প্রকাশ হবে রাজিব শাহ্ মিউজিক ওয়ার্ল্ড এর ব্যানারে।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top